রূপপুর প্রকল্পের গাড়িচালক হত্যা মামলার মূল আসামির একদিনের রিমান্ড মঞ্জুর

|

নিহত সম্রাটের বন্ধু ও একদিনের রিমান্ডপ্রাপ্ত আব্দুল মমিন।

পাবনা প্রতিনিধি:

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গাড়িচালক সম্রাট হোসেন হত্যা মামলার প্রধান আসামি ও নিহত সম্রাটের বন্ধু আব্দুল মমিনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে আব্দুল মমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সোপর্দ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার ইনভেস্টিগেশন অফিসার ঈশ্বরদী থানার এসআই তহিদ হোসেন। শুনানী শেষে পাবনা আমলী আদালত-২ এর বিচারক শামসুজ্জামান একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, মামলার অপর আসামি মমিনের স্ত্রী সীমা খাতুনের দুইদিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

গত রোববার (২৬ মার্চ) দিবাগত রাতে রাজধানীর বাংলা মোটর এলাকা থেকে আব্দুল মমিনকে গ্রেফতার করে র‍্যাব। আর গত শুক্রবার (২৪ মার্চ) রাতে সীমা খাতুনকে আটক করে পুলিশ। আর, শনিবার (২৫ মার্চ) সকালে কুষ্টিয়ার শিলাইদহ ঘাট এলাকা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিমত কোম্পানির একটি প্রাডো জিপের ভেতর থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করে পুলিশ। গত বৃহস্পতিবার (২৩ মার্চ) থেকে নিখোঁজ ছিলেন সম্রাট হোসেন।

প্রসঙ্গত, এ ঘটনায় শনিবার রাতে ঈশ্বরদী থানায় নিহতের পিতা আবু বক্কর বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় সম্রাটের বন্ধু আব্দুল মমিন ও তার স্ত্রী সীমা খাতুনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply