বাউফলে দুই শিক্ষার্থী হত্যার ঘটনায় প্রধান আসামি রায়হান গ্রেফতার

|

প্রতীকী ছবি।

পটুয়াখালীর বাউফলে কিশোর গ্যাংয়ের হাতে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলার প্রধান আসামি রায়হান কাজী ও তার অন্যতম সহযোগী হাসিবুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে ব্রিফিংয়ে এ তথ্য জানান আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি জানান, নরসিংদীর রায়পুরা ও রাজধানীর পল্লবী এলাকা হতে যথাক্রমে রায়হান কাজী ও হাসিবুল ইসলামকে গ্রেফতার করা হয়। র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার সাথে তাদের জড়িত থাকার কথা জানিয়েছে। তারা জানায়, গত ২২ মার্চ ক্লাসের বিরতির সময় নবম শ্রেণির শিক্ষার্থী সৈকত এবং দশম শ্রেণির শিক্ষার্থী মারুফের মধ্যে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটি হয়। এরপর থেকেই দুই পক্ষের মধ্যে কোন্দল শুরু হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা আরও জানায়, ঘটনার কয়েকদিন পূর্বে ইন্দ্রকুল বটতলা চৌরাস্তা বাজারে মারুফের বন্ধু সিয়ামের সাথে গ্রেফতারকৃত রায়হানের সাথে তর্কবিতর্ক হয়। যার একপর্যায়ে তাদের উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এছাড়াও তাদের মধ্যে পূর্ব থেকে বেশ কিছু বিরোধ চলে আসছিল। এসব ঘটনার জের ধরে স্কুল ছুটির পর রায়হানের নেতৃত্বে নৃশংস হত্যাকান্ডটি সংঘটিত হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত রায়হান নিয়মিত ফ্রি-ফায়ার এবং পাবজি গেমসে আসক্ত ছিল। এসব গেমসে মারামারি দেখে এ ধরনের নৃশংস কাজে উৎসাহিত হয়েছে বলে জানায়।

আরও পড়ুন: র‍্যাব হেফাজতে মৃত্যু: জেসমিনের ময়নাতদন্ত প্রতিবেদন হাইকোর্টে

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply