কন্ডিশন অনুকূলে থাকার পরও এভাবে হারা দুর্ভাগ্যজনক; স্টার্লিংয়ের আক্ষেপ

|

পল স্টার্লিং। ছবি: সংগৃহীত

বৃষ্টিতে পরিবর্তিত টার্গেটের দিকে ভালোভাবে এগোচ্ছিল আয়ারল্যান্ড। কিন্তু এরপরই শুরু ব্যাটিং ধস। হাসান মাহমুদের দুর্দান্ত ইয়র্কারের পর তাসকিনের ধ্বংসযজ্ঞে আইরিশরা আর মাথা তুলে দাঁড়াতে পারেনি। পরাজয়ের পর আয়ারল্যান্ড অধিনায়ক পল স্টার্লিংয়ের কণ্ঠে ছিল আফসোস। বলেছেন, কন্ডিশন অনুকূলে থাকার পরও এভাবে ম্যাচ হারা দুর্ভাগ্যজনক।

আইরিশ অধিনায়ক বলেন, আমার ধারণা, কন্ডিশনের সুবিধা আগের চেয়ে আজই ভালোভাবে নিতে পেরেছি আমরা। ব্যাট করার জন্যও উইকেট ছিল উপযোগী। কন্ডিশন আমাদের অনুকূলে থাকার পরও এভাবে হারা দুর্ভাগ্যজনক। আমার মনে হয়, বল হাতে শেষ ১০ ওভারে আমরা ভালোভাবেই ম্যাচে ফিরে এসেছিলাম। তবে সবদিন সবকিছু অনুকূলে থাকে না। তবে, এই দলটির নেতৃত্ব দেয়া সব সময়ই আনন্দের।

রনি-লিটনের ব্যাটিং ঝড়ের পর তাসকিন আহমেদের পেস তাণ্ডবে সিরিজের প্রথম ম্যাচে ২২ রানের জয় পেয়েছে বাংলাদেশ। আগে ব্যাট করে বৃষ্টি আসার আগ পর্যন্ত ১৯.২ ওভারে ৫ উইকেটে ২০৭ রান তোলে টাইগাররা। বৃষ্টি আইনে আয়ারল্যান্ডের জয়ের লক্ষ্য দাঁড়ায় ৮ ওভারে ১০৪ রান। জবাবে, ৫ উইকেটে ৮১ রানে থামে আইরিশদের ইনিংস। ম্যাচসেরা হন ১৬ রানে ৪ উইকেট শিকার করা তাসকিন আহমেদ।

আরও পড়ুন: অলরাউন্ড পারফরমেন্সকে জয়ের টোটকা বলছেন সাকিব

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply