অলরাউন্ড পারফরমেন্সকে জয়ের টোটকা বলছেন সাকিব

|

সাকিব আল হাসান। ফাইল ছবি।

আয়ারল্যান্ডকে ২২ রানে হারিয়ে সিরিজে ১-০’তে এগিয়ে গেছে বাংলাদেশ। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে রনি তালুকদার, লিটন দাসদের ব্যাটিং নৈপুণ্যের সাথে ছিল তাসকিন-হাসানদের অসাধারণ বোলিং। ম্যাচ জয়ের পর টাইগার অধিনায়ক সাকিব আল হাসানের ভাষ্যেও ছিল এর অনুরণন। ব্যাটার ও বোলারদের নৈপুণ্যের কথা উঠে এসেছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের মুখে।

ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় সাকিব আল হাসান বলেন, টি-টোয়েন্টি ফরম্যাটে আমাদের দরকার অলরাউন্ড পারফরমেন্স। আমরা প্রথমে জানতাম না উইকেট কেমন আচরণ করবে। তবে ওপেনাররা শুরু থেকেই ছিল ইতিবাচক। শট খেলতে ভয় পায়নি ব্যাটাররা। ম্যাচের পরিস্থিতি অনুযায়ী ঘাবড়েও যায়নি কেউ। খেলোয়াড়রা পুরো ম্যাচেই নিজেদের খেলা উপভোগ করেছে। সেই সাথে, বোলাররা যেভাবে পারফর্ম করেছে সেটাও দুর্দান্ত।

রনি-লিটনের ব্যাটিং ঝড়ের পর তাসকিনের পেস তাণ্ডবে সিরিজের প্রথম ম্যাচে ২২ রানের জয় পেয়েছে বাংলাদেশ। আগে ব্যাট করে বৃষ্টি আসার আগ পর্যন্ত ১৯.২ ওভারে ৫ উইকেটে ২০৭ রান তোলে টাইগাররা। বৃষ্টি আইনে আয়ারল্যান্ডের জয়ের লক্ষ্য ছিল ৮ ওভারে ১০৪ রান। জবাবে, ৫ উইকেটে ৮১ রানে থামে আইরিশদের ইনিংস। ম্যাচসেরা হন ১৬ রানে ৪ উইকেট শিকার করা তাসকিন আহমেদ।

আরও পড়ুন: তাসকিন-তাণ্ডবে বৃষ্টি আইনে বাংলাদেশের ২২ রানে জয়

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply