রাজবাড়িতে অস্ত্র-গুলিসহ ফেন্সি মাসুদ গ্রেফতার

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি :

রাজবাড়ী সদর উপজেলার মিজানপু‌রের দয়াল নগর এলাকায় থে‌কে হত্যা, অস্ত্র ও মাদকসহ ৪ মামলার আসামি ফে‌ন্সি মাসুদ ওরফে গুলি মাসুদকে (৪০) অস্ত্র-গু‌লিসহ গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৭ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন ফ‌রিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।

গ্রেফতারকৃত মাসুদ রানা রাজবাড়ী সদর উপজেলার মিজানপু‌রের দয়াল নগর এলাকার মৃত আজগর আলী মন্ড‌লের ছে‌লে।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানা‌য়, গ্রেফতারকৃত ফে‌ন্সি মাসুদ ওর‌ফে গু‌লি মাসুদ কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ ও অস্ত্রধারী পেশাদার একজন অস্ত্র ও মাদক ব‌্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা, মাদক, অস্ত্রসহ ৪‌টি মামলা র‌য়ে‌ছে। চাঞ্চল্যকর কাউসার হত‌্যা মামলার প্রধান আসামি এই গু‌লি মাসুদ। গোপন সংবাদের ভিত্তিতে (২৭ মার্চ) সোমবার সকালে ফরিদপুর রাব-৮ এর এক‌টি অভিযা‌নিক দল রাজবাড়ী সদ‌রের মিজানপু‌রের দয়ালনগ‌রের তার নিজ বাড়ি‌তে অভিযান প‌রিচালনা ক‌রে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১‌টি বিদেশি পিস্তল, ১‌টি ম্যাগজিন, এক রাউন্ড এ্যামোনেশন, ১টি চাকু, ২টি ‌মোবাইলের সিমকার্ডসহ ১‌টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ফ‌রিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার ‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানান, গ্রেফতারকৃত মাসুদের বিরু‌দ্ধে আগে হত্যা, অস্ত্র, মাদকসহ চারটি মামলা রয়েছে। নতুন ক‌রে তার বিরু‌দ্ধে আরেক‌টি মামলার প্রস্তু‌তি চল‌ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply