বল হাতে ঝলসে উঠে মোহামেডানকে ধসিয়ে দিলেন মাশরাফী

|

মাশরাফীর বলে বোল্ড হলেন ইমরুল কায়েস।

বলে নেই ভীতি জাগানিয়া গতি। ক্যারিয়ারের শুরুর দিকের সেই লম্বা রানআপও উধাও! তবে মাঠে নামলে যে এখনও পার্থক্য গড়ে দিতে পারেন মাশরাফী বিন মোর্ত্তজা, সেটাই টের পেলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে লেজেন্ড অব রূপগঞ্জের হয়ে মোহামেডানের বিরুদ্ধে মাশরাফী নিয়েছেন ১৭ রানে ৫ উইকেট। মাশরাফীর এই দুর্দান্ত বোলিংয়ে মোহামেডানকে মাত্র ৮৪ রানে অলআউট করে রূপগঞ্জ জয় পেয়েছে ১০ উইকেটে।

‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফীর বয়স এখন ৩৯। ক্রিকেটের চেয়ে রাজনীতির মাঠেই বেশি ব্যস্ততা এখন তার। নেই আগের সেই এক্সপ্রেস গতি। নতুন বল দাবিও করেন না এখন। ডিপিএলে মোহামেডানের বিরুদ্ধে দ্বিতীয় পরিবর্তিত বোলার হিসেবে আক্রমণে আসেন ‘ম্যাশ’। ছোট্ট রানআপে কয়েক কদম দৌড়ে সেই পরিচিত ও পরিমিত অফ কাটারে তিনি ভেঙে দিলেন ইমরুল কায়েসের স্ট্যাম্প। সেই থেকেই শুরু। এরপর একে একে মাশরাফী তুলে নিলেন অনুস্তুপ মজুমদার, শুভাগত হোম, এনামুল জুনিয়র ও খালেদ আহমেদকে। ২২ ওভার ৪ বলে মাত্র ৮০ রানেই থমকে যায় মোহামেডানের ইনিংস। মাশরাফীর বোলিং ফিগারটিও দাঁড়ায় দেখার মতো, ৮.৪-৩-১৭-৫!

মাত্র ৮১ রানের টার্গেট টপকে যেতে কোনো উইকেটই হারাতে হয়নি রূপগঞ্জকে। দুই মারকুটে ওপেনার মুনিম শাহরিয়ার ও পারভেজ ইমন মাত্র ৮.২ ওভারে তুলে ফেলেন ৮৪ রান। পারভেজ ইমন ২১ বলে ৪৪ এবং মুনিম শাহরিয়ার অপরাজিত থাকেন ২৯ বলে ৩০ রান করে। ম্যাচ সেরা হয়েছেন বল হাতে ফলাফল অনেকটাই গড়ে দেয়া মাশরাফী বিন মোর্ত্তজা।

আরও পড়ুন: বৃষ্টিতে হলো না নতুন রেকর্ড; ৪ বল আগেই ২০৭ রানে থামলো ইনিংস

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply