কুষ্টিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর বোয়ালদাহ গ্রামে বাড়ির সীমানা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে সাফি আলী (২৫) নামে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে নিহতের চাচা ও চাচাতো ভাইদের বিরুদ্ধে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চারমাস আগে পিটুনির ঘটনার গুরুতর আহত সহকারী নির্মাণ শ্রমিক সাফি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বিনা চিকিৎসায় বাড়িতেই ভুগছিলো মস্তিষ্ক ও স্পাইনে আঘাতজনিত ক্ষত নিয়ে। সোমবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে সফির স্বাস্থ্যের গুরুতর অবনতি হওয়ায় স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সফিকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. হোসেন ইমাম বলেন, সোমবার সকালে সাফি নামের এক যুবককে জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গত চারমাস আগে এই রোগী ভমিটিং লক্ষণসহ হাসপাতালে ভর্তি হয়েছিল।

নিহত সাফি আলী (২৫) উপজেলার ১নং হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ নদীরকুল এলাকার বাসিন্দা এবং মতিয়ার রহমানের ছেলে। তবে এ ঘটনায় অভিযুক্ত কামাল হোসেনের মুঠোফোনে ফোন দিয়ে তা বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক জিন্নাহ আহমেদ মুঠোফোনে বলেন, গত নভেম্বর মাসে বোয়ালদাহ মেছোপাড়া এলাকার কামাল হোসেনের বাড়ি থেকে সাফি নামে এক যুবককে হাত পা বেধে মারধর করছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে জ্ঞানশূন্য ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছিলাম। ওই ঘটনায় মারধরে অভিযোগে সাফির মা বেবি খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছিল। মামলাটি এখন আদালতে বিচারাধীন আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন খান বলেন, সোমবার সকালে বোয়ালদাহ গ্রামে সাফি নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। যারাই জড়িত থাক তাদের গ্রেফতার করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply