পরকীয়ার কারণেই রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের গাড়ি চালককে হত্যা: র‍্যাব

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ :

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের নিকিম কোম্পানির পরিচালকের গাড়ির চালককে হত্যা মামলার মূল আসামি আব্দুল মমিনকে ঢাকার হাতিরঝিল এলাকার বাংলামটর থেকে গ্রেফতার করেছে র‍্যাব। পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে র‍্যাব।

সোমবার (২৭ মার্চ) দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুলে র‍্যাব হেডকোয়াটারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব ১২’র অধিনায়ক মো. মারুফ হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের গাড়ির চালক নিহত সম্রাট প্রতিদিন ডিউটি শেষ করে রাতে বাড়ি ফিরতেন। ২৩ মার্চ সে রাতে ডিউটি করে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে তারা জানতে পারে ডিউটি শেষ করে রাতে সে তার বন্ধু আব্দুল মমিনের বাড়িতে গিয়েছিল। পরে তারা আব্দুল মমিনের বাড়িতে খোঁজ করতে গেলে তাকে বাড়ি পায় না এবং সম্রাটের স্ত্রী তাদের সাথে অশোভন আচরণ করে। ২৫ মার্চ কুষ্টিয়ার সিলাইদহ ঘাট থেকে নিখোঁজ সম্রাটের বস্তাবন্দি মৃতদেহ এবং জিপ গাড়ি উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, এই ঘটনায় নিহতের বাবা ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের পর থেকেই আত্মগোপনে ছিল আসামি আব্দুল মমিন। চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত করে র‍্যাবের একটি দল ২৬ মার্চ দিবাগত রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকার হাতিরঝিল এলাকার বাংলামটর থেকে মূল আসামিকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে মমিনের স্ত্রীর সাথে গাড়ি চালক সম্রাটের প্রেমের সম্পর্ক ছিল। পরকীয়া প্রেমের কারণে এই হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply