পিকনিকে গিয়ে মদ ভেবে বিষপানে ৫ কিশোর হাসপাতালে

|

পিকনিক করতে গিয়ে মদ ভেবে বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ৫ নাবালক। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনায়। খবর জিনিউজের।

রোববার (২৬ মার্চ) পাথরপ্রতিমার কামদেবপুর এলাকায় এই ঘটনা ঘটে। ওই ৫ জনের বাড়ি পাথরপ্রতিমা থানা এলাকার কামদেবপুরে। এদিন এলাকারই একটি মাঠে পিকনিক করছিল তারা। তখনই ঘটে বিপত্তি।

পুলিশ জানায়, পাথরপ্রতিমা থানা এলাকার কামদেবপুরের ৫ জন কিশোর বন্ধু নিজেরাই ফাঁকা মাঠে পিকনিক করছিল। সেই সময় মানস মাইতি নামের এক কিশোর তার বাড়ি থেকে একটি মদের বোতল নিয়ে আসে। পরে সেই মদ ৫ জন বন্ধু পান করে। এরপরেই জানা যায় মদের বোতলে বিষ রাখা ছিল।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, পাঁচজন বন্ধু মিলে পিকনিক শেষে মদ খাওয়ার আয়োজন করেছিল। গোসলে যাওয়ার আগে তারা মদ খাওয়ার পরিকল্পনা করেছিল। কিন্তু যে বোতলটা তারা নিয়ে গিয়েছিল তাতে বিষ ছিল। তারা সেটি জানতো না। তারা সেটা খেয়ে ফেলে। পাঁচজনের মধ্যে দু’জন অত্যন্ত অসুস্থ। তাদের ডায়মন্ড হারবারে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পাথরপ্রতিমা থানা পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply