কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করা সেই ছাত্রলীগ নেতা আটক

|

বোয়ালমারী প্রতিনিধি:

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করার ঘটনায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সেই নেতাকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদ ও অধিকতর তদন্তের জন্যই তাকে আটক করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) দুপুর সাড়ে ১২টার পৌরসভার দক্ষিণ কামারগ্রাম এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

এর আগে শনিবার (২৫ মার্চ) ভোরের দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ভোররাতের দিকে ছবিটি নিজের ফেসবুক দেয়ালে পোস্ট করে লিখেন, দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রাম এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আমার জানামতে এটি একটি খেলনা পিস্তল। তারপরও সে ফেসবুকে ছবি পোস্ট করে মোটেও ঠিক করেনি। প্রয়োজনে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবো। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

তিনি আরও বলেন, আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ এ ঘটনা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন। তারা তিলকে তাল বানানোর চেষ্টা করছেন। আমরা চাই সঠিকভাবে তদন্তপূর্বক এর সত্য-মিথ্যা বেড়িয়ে আসুক।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতোজা আলী তমাল বলেন, আসলে সে ঠিক করেনি। তারপরও পুলিশ যেহেতু তাকে আটক করেছে তদন্তপূর্বক যদি সত্যতা পাওয়া যায় তাহলে আইনগত ব্যবস্থা নেয়া উচিত। তবে আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আরেকটি বিষয় খেয়াল রাখতে হবে সে যেনো বিনাদোষে ষড়যন্ত্রের শিকার না হয়, পুলিশ তদন্তের পরেই তার ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে।

ছাত্রলীগ নেতা শুভ্রদেব সিং এর মা জানান, আমার ছেলেকে পুলিশ দুপুরে নিয়ে গেছে। আমি থানায় গেছি কিন্তু ছেলের সাথে কথা হয়নি। পিস্তলের বিষয়ে বলেন, আমার ছেলে শিশুদের বিভিন্ন সময় খেলনা কিনে দেয়, তেমনই একটি পিস্তলের ছবি না বুঝেই ফেসবুকে পোস্ট করেছে। এ নিয়ে পুলিশ তাকে আটক করেছে। আমি চাই এর সুষ্ঠু তদন্ত হোক। এতে প্রমাণিত হবে এটা খেলনা পিস্তল কিনা।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি তানজিদুল রশিদ চৌধূরী রিয়ান জানান, বিষয়টি শুনেছি, থানা পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। আমরা আগামীকাল সোমবার (২৭ মার্চ) এ বিষয় নিয়ে বসবো। সে দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, গতকাল তার এই ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন মিডিয়াতে সংবাদ প্রকাশ হয়। যার কারণে এ বিষয়ে সঠিক তদন্তের জন্য এবং তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার বিষয়ে পুলিশ কাজ করছে। তবে এখনই বিস্তারিত বলা সম্ভব নয়। তদন্তপূর্বক তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply