সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ ২ থেকে বাদ পড়লেন কারিনা, তবে কে নায়িকা?

|

২০১৫ সালে মুক্তি পায় সালমান খান ও কারিনা কাপুর খান অভিনীত হিন্দি ছবি ‘বজরঙ্গি ভাইজান’। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছিল ছবিটি। এরপর ২০২১ সালে শোনা যায় আসছে ছবির সিক্যুয়াল। আগের ছবিতে কারিনা ও সালমানের জুটি বেশ পছন্দ করেছিল দর্শক। এ বার শোনা গেল, সেই ছবি থেকেই নাকি বাদ পড়লেন করিনা। সেই জায়গায় দেখা দক্ষিণী ছবির জনপ্রিয় এক অভিনেত্রীকে। খবর আনন্দবাজারের।

বর্তমানে ভারতে দক্ষিনী ছবির জয়জয়কার। অস্কারের পর থেকে যেন সেই রেশ বেড়েছে বহুগুণে। এ বার শোনা যাচ্ছে, করিনার পরিবর্তে ‘বজরঙ্গি ভাইজান’ -এর দ্বিতীয় পর্বে থাকছেন পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, ছবির নামও নাকি বদলে ফেলে করা হচ্ছে ‘পবনপুত্র ভাইজান’।

দক্ষিণী ছবিতে একের পর এক হিট দিয়েছেন পূজা। এই ইদে সালমান খানের বিপরীতে তার ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি মুক্তি পেতে চলেছে। সে জন্যই কি এমন করা হয়েছে কিনা তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

ছবির চিত্রনাট্যকার বীজেন্দ্র প্রসাদ বলেন, আমি ছবির চিত্রনাট্য শুনিয়েছি সালমানকে। ভাইজানের পছন্দ হয়েছে গল্প। নামটাও মনে ধরেছে। তবে করিনাকে এই ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে কি না, সেই প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি চিত্রনাট্যকার।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply