যাত্রী বেশে ছিনতাই, নোয়াখালীতে অস্ত্রসহ গ্রেফতার ২ ছিনতাইকারী

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ১টি পাইপগান, ছিনতাইকৃত অটোরিকশা ও একটি মোবাইলফোন উদ্ধার করে পুলিশ।

রোববার (২৬ মার্চ) সকালে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার সোনাইমুড়ীর পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের আমজাদ হাজী বাড়ির ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোশারফ হোসেন মাসুদ (২২) ও মামুনুর রশিদকে (২৬)।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ছিনতাইকারী মামুন সোনাইমুড়ী বাইপাস মোড় থেকে যাত্রীবেশে কামাল হোসেনের ব্যাটারি চালিত অটোরিকশায় উঠে উপজেলার বারুলের উদ্দেশে রওনা দেয়। পথিমধ্যে তার অপর ২ জন সঙ্গী ধৃত মাসুদ ও পলাতক আরিফ মাস্ক পরিহিত অবস্থায় সেই রিকশায় যাত্রীবেশে ওঠে। পরবর্তীতে বারুলের নির্জন স্থানে গিয়ে তারা চালকের গলায় ধারালো চাকু ধরে তার পকেটে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে চলে যায়।

এ ঘটনার পরই আসামিদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। শনিবার তাদের গ্রেফতার করা হয়। পুলিশ সুপার বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় ছিনতাইসহ একাধিক অপরাধের সাথে জড়িত আসামিরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply