অমরত্বের পথে আরেক ধাপ; আর্জেন্টিনার ক্যাম্পের নাম ‘লিওনেল আন্দ্রেস মেসি’

|

ছবি: সংগৃহীত

অমরত্বের পথে আরেক ধাপ এগিয়ে গেলেন আর্জেন্টাইন ফুটবল মায়েস্ত্রো লিওনেল মেসি। আলবিসেলেস্তেদের ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়া ঘোষণা দিয়েছেন, আর্জেন্টিনার ট্রেনিং ক্যাম্পের নামকরণ করা হয়েছে বিশ্বের সেরা খেলোয়াড়ের নাম অনুসারে, ‘লিওনেল আন্দ্রেস মেসি’। গোল ডটকমের খবর।

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শনিবার (২৫ মার্চ) টুইট করে জানান, আর্জেন্টিনার যে ট্রেনিং ক্যাম্পের নাম এতদিন ছিল কাসা দে এজেইজা, সেটির নামই ২৫ মার্চ থেকে রাখা হয়েছে ‘লিওনেল আন্দ্রেস মেসি’। ক্লদিও তাপিয়া বলেন, কাসা দে এজেইজায় আমরা একটি ঐতিহাসিক দিন কাটালাম। বিশ্বের সেরা খেলোয়াড়কে সম্মান জানানোর অংশ হিসেবে আজ থেকে এর নাম হবে ‘লিওনেল আন্দ্রেস মেসি’। ম্যানেজার, খেলোয়াড় এবং সকল কর্মচারীকে একত্রে কাজ করার জন্য শুভেচ্ছা জানাই।

মেসির আর্জেন্টিনা দলের বিশ্বকাপ জয়ের স্বীকৃতিস্বরূপ আরও একটি পালক যোগ হলো এই নামকরণে। বৃহস্পতিবার রাতে পানামার বিরুদ্ধে ম্যাচের আগে পুরো আর্জেন্টিনা স্কোয়াডকে দেয়া হয় বীরোচিত অভ্যর্থনা।

৩৫ বছর বয়সী এই ফুটবল মহাতারকা পানামার বিরুদ্ধে ম্যাচে করেছেন সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে ৮০০ তম গোল। এবার ট্রেনিং ক্যাম্পের নাম নিজ নামে হওয়ায় দারুণ এক সপ্তাহ চমৎকারভাবেই পূর্ণ হলো মেসির।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply