কোনো পরিস্থিতিতেই পিছু হটবো না: ইমরান খান

|

ছবি: সংগৃহীত

কোনো পরিস্থিতিতেই আন্দোলন থেকে পিছু হটবেন না বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। তিনি বলেন, মিনার-ই-পাকিস্তানে সমাবেশ করার আগে কোনো অবস্থাতেই আমাদের পিছু হটার সুযোগ নেই। খবর ডনের।

শনিবার (২৫ মার্চ) সন্ত্রাসবাদের তিন মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেতে লাহোরের সন্ত্রাসবিরোধী আদালতে গিয়ে এ কথা বলেন ইমরান খান।

মিনার-ই-পাকিস্তানে সমাবেশের আগেই সরকারের ধরপাকড় এবং রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রতিবন্ধকতা তৈরির প্রেক্ষাপটে এমন দৃঢ়তা প্রকাশ করেন তিনি।

আদালতের বাইরে ইমরান খান সাংবাদিকদের বলেন, পিটিআইয়ের নেতাকর্মীদের প্রতি করা নৃশংসতার ব্যাপারে প্রতিক্রিয়া জানাবে দেশের জনগণ। আমি আজ বলছি, তারা (সরকার) মিনার-ই-পাকিস্তানে দেশের ইতিহাসে সবচেয়ে বড় সমাবেশ দেখবে।

তিনি আরও বলেন, তারা (সরকার) যে পদ্ধতি ব্যবহার করুক না কেন, আজ জনসাধারণের পক্ষ থেকে একটি প্রতিক্রিয়া আসবে। আমরা কোনো অবস্থাতেই পিছপা হব না।

পিটিআই চেয়ারম্যান দাবি করে বলেন, আমাদের ১৬০০ কর্মীকে ধরে নিয়ে গেছে, কারণ তারা আজ আমাদের সমাবেশে আসতে চেয়েছিল।

অধিকৃত জম্মু ও কাশ্মীরে ভারত এবং ফিলিস্তিনে সংঘটিত ঘটনার সঙ্গে পিটিআইয়ের প্রতি চলমান নৃশংসতার তুলনা করেন ইমরান খান। এ সময় পিটিআইকে নির্মূল করার জন্য সরকারের সমস্ত পদ্ধতি ব্যবহার করার এবং মানুষকে নির্যাতন ও তুলে নেয়ার জন্য নিন্দা করেন তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply