কোমরে খেলনা পিস্তল গুঁজে ফেসবুকে ছাত্রলীগ নেতার ছবি পোস্ট!

|

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং। ছবি : সংগৃহীত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

কোমরে খেলনা পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করে বিতর্কের জন্ম দিয়েছেন শুভ্রদেব সিং নামে এক ছাত্রলীগ নেতা। তিনি ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।

শনিবার (২৫ মার্চ) ভোরে ছবিটি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন ওই ছাত্রলীগ নেতা। পোস্টের ক্যাপশনে লেখেন, ‘দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।’

এদিকে ছবিটি পোস্ট করার পরপরই অনেকে নেতিবাচক মন্তব্য করেন। পরে ছবিসহ পোস্টটি সরিয়ে ফেলেন শুভ্রদেব সিং।

এ বিষয়ে জানতে চাইলে শুভ্রদেব সিং বলেন, ভাতিজার জন্য মেলা থেকে খেলনা পিস্তলটি কিনেছিলাম। জাস্ট শখ করে পিস্তলটি মাজায় গুঁজে ছবি তুলে পোস্ট করেছিলাম। এরপর নানান জন কমেন্ট করতে থাকে। পরে ডিলিট করে দিয়েছি। আসলে এটা করা আমার ঠিক হয়নি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, এ বিষয়ে তাকে জিজ্ঞেস করেছি। সে জানিয়েছে সেটি প্লাস্টিকের খেলনা পিস্তল ছিল। শখ করে ফেসবুকে পোস্ট করেছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এটা খেলনা পিস্তল হোক আর যাই হোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সবকিছু প্রকাশ করা ঠিক নয়। এটা তার ব্যক্তিগত বিষয়। এর দায়ভার সংগঠন বহন করবে না। আমরা কোনো অপরাধীকে প্রশ্রয় দেই না। কেউ যদি সংগঠনের নাম ব্যবহার করে অন্যায় করে থাকে প্রয়োজনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply