‘থ্রি ইডিয়টস’ এর কি সিক্যুয়েল আসছে! যা জানা গেলো

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

রাজকুমার হিরানি নির্মিত বলিউডের কাল্ট ক্লাসিক সিনেমাগুলোর একটি ‘থ্রি ইডিয়টস’। শুধু বক্স অফিসে সাফল্য নয়, এটি দর্শক মনে স্থায়ী ভালোবাসার জায়গা দখল করে আছে। গত ১৪ বছরে ‘থ্রি ইডিয়টস’ এর কোনো সিক্যুয়েলের কথা শোনা না গেলেও সম্প্রতি এ সিনেমার সিক্যুয়েলের ইঙ্গিত দিয়েছেন সিনেমাটির অভিনেত্রী কারিনা কাপুর। যদিও এ ব্যাপারে নির্মাতা রাজকুমার হিরানি বা পর্দার তিন ইডিয়টের কেউই নিশ্চিত করে কিছু বলেননি। খবর এনডিটিভির।

বৃহস্পতিবার (২৪ মার্চ) কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দিয়ে বিষয়টি সামনে এনেছেন।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘থ্রি ইডিয়টস’-এর মূখ্য ভূমিকায় অভিনয় করা আমির খান, আর মাধবন ও শারমান জোশির একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে। সে ছবিতে, এই তিন অভিনেতাকে দেখা গেছে কোনো একটি সংবাদ সম্মেলনে কথা বলতে।

ওই ছবির সূত্র ধরেই কারিনা বলেন, আমির, মাধবন ও শারমান কিছু একটা গোপন করছে। এটাকে শুধু শারমানের মুভির প্রমোশন বলে মনে হচ্ছে না আমার। আমার মনে হচ্ছে ওরা একটা সিক্যুয়েল নিয়ে আসছে। কিন্তু, শুধু এ তিনজন কীভাবে! আমাকে ছাড়া! আমার মনে হয় বোমান ইরানিকেও এ ব্যাপারে কিছু বলা হয়নি। আমি এক্ষুনি তাকে কল করছি।

কারিনা কাপুরের ভিডিও বার্তা দেখতে ক্লিক করুন এখানে

শুধু কারিনা নয়, এ সিনেমার আরেক তারকা অভিনেতা বোমান ইরানিও এ ব্যাপারে একটি ভিডিও বার্তা দিয়েছেন। ইনস্টাগ্রামে দেয়া ওই ভিডিও বার্তায় বোমান ইরানি বলেন, খুব ভাল হয়েছে যে কারিনা আমাকে ফোন করে ব্যাপারটা জানালো। নাহলে তো আমিও জানতাম না। তোমরা ভাইরাসকে ছাড়া থ্রি ইডিয়টসের সিক্যুয়েল কীভাবে করবে? দিস ইজ নট ফেয়ার। এতো বড় একটা ঘটনা ঘটাচ্ছো অথচ আমাদের জানানোর প্রয়োজনও মনে করলে না! আমার মনে হয় জাভেদও কিছু জানে না। আমি ওকে এখনই ফোন করছি।

বোমান ইরানির সেই ভিডিও বার্তা দেখতে ক্লিক করুন এখানে

আরেক ভিডিও বার্তায় থ্রি ইডিয়টসের অন্যতম গুরুত্বপুর্ণ চরিত্রে (আসল র‍্যাঞ্চো) অভিনয় করা অভিনেতা জাভেদ জাফরি বলেন, আজকের তাজা খবর দেখেছেন? থ্রি ইডিয়টসের পার্ট টু বানানো হচ্ছে। সেটিও আবার আসল র‍্যাঞ্চোকে ছাড়াই! সিরিয়াসলি! তোমরা জানো যে আমিই আসল র‍্যাঞ্চো। আমি বলতে চাইছি যে প্রথম সিনেমাটি সবাই একসাথে মিলে বানিয়েছি তাহলে সিক্যুয়েলটাও এক সাথেই বানাই। মোনা ডার্লিং তুমি কী এ ব্যাপারে জানো? (সিনেমায় কারিনার বোনের চরিত্রে অভিনয় করা মোনা সিংয়ের উদ্দেশে এ প্রশ্নটি করেন তিনি)।

জাভেদ জাফরির ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

পরপর তিন তারকার এমন ভিডিও বার্তা দেখে দর্শক কৌতূহলের সাগরে ভাসছে ভক্তরা। সবার মনেই প্রশ্ন, আসলেই কি ‘থ্রি ইডিয়টস’র দ্বিতীয় পর্ব আসছে?

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply