অনুষ্ঠিত হলো মাকে নিয়ে সৃজনশীল লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

|

এসিআই পিওর ফ্লাওয়ার, এসিআই ফান কেক ও কিশোর আলোর সহযোগিতায় অনুষ্ঠিত হয়ে গেল মা’কে নিয়ে সৃজনশীল লেখা প্রতিযোগীতা ‘এসিআই পিওর আটা-মাতৃভাষায় মা’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। দেশের ৮টি বিভাগের ৩০০টির বেশি স্কুলের ৩য় ও ৪র্থ শ্রেণীর প্রায় ত্রিশ হাজার শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

আগামী প্রজন্মের মাঝে মাতৃভাষার শুদ্ধ চর্চা ও ক্ষুদে শিক্ষার্থীদের সৃজনশীল মনন বিকাশের লক্ষ্যে প্রতিবছরের মতো এবারও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে স্কুলভিত্তিক শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো সৃজনশীল লেখা প্রতিযোগিতা। এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত প্রতিযোগীদের ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন এ অনুষ্ঠানের প্রধান অতিথি ও জনপ্রিয় কথা সাহিত্যিক আনিসুল হক। জানা গেছে, নির্বাচিত সেরা লেখাগুলো স্থান পাবে কিশোর আলো পত্রিকার এপ্রিল সংখ্যায়।

সারাদেশ থেকে আগত প্রায় শতাধিক সেরা বিজয়ী শিক্ষার্থী ও তাদের বাবা-মায়েরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সকলের উপস্থিতিতে সেরাদের সেরা ৩ জন বিজয়ীর নাম ঘোষণা ও তাদের পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

জাতীয় পর্যায়ে আয়োজিত দেশের সেরা স্কুলের শিক্ষকমন্ডলী ও এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেডের বিপনন বিভাগের সার্বিক তত্ত্বাবধানে এ প্রতিযোগিতার প্রাথমিক যাচাই-বাছাই সম্পন্ন হয়। চূড়ান্ত পর্বে সেরাদের সেরা মনোনীত করেন কথা সাহিত্যিক আনিসুল হক।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেডের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, বিজনেস ম্যানেজার মইনুর রহমান, জিএম মিডিয়া মো. নাহিদ নেওয়াজসহ অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তারা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply