ডেট করছেন জেন-সেলেনা!

|

জেন মালিক ও সেলেনা গোমেজ

সম্পর্কে জড়িয়েছেন বা ডেট করছেন এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে সেলেনা গোমেজ ও জেন মালিককে নিয়ে। এবার নিউইয়র্কে ডিনার করতে দেখা গেছে জনপ্রিয় এ দুই সঙ্গীতশিল্পীকে। খবর এন্টারটেইনমেন্ট টুনাইটের।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে নিউইয়র্কের একটি রেস্টুরেন্টে ডিনার করতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দী হয়েছেন এ দুজন। খবর অনুযায়ী, দুজনকে চুম্বন করতেও দেখা গেছে।

দুজনের সম্পর্ক নিয়ে প্রথম জল্পনা শুরু হয় ক্লারিসা নামের এক টিকটকারের ভাইরাল হওয়া এক ভিডিওতে। যেটিতে তিনি তার এক বন্ধুর একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন। মেসেজে তার বন্ধু দাবি করেন যে তিনি নিউইয়র্কের ওই রেস্টুরেন্টে এ জুটির খাবার সার্ভ ছিলেন৷ তার দাবি যে তিনি জেন-সেলেনা দুজনকেই ডিনারে দেখেছিলেন। তারা ঘনিষ্ঠভাবে একে অপরের হাত ধরে ছিলেন।

এক প্রত্যক্ষদর্শীর বরাতে এন্টারটেইনমেন্ট টুনাইটের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে নিউইয়র্কে এক ডিনার ডেটে জেন-সেলেনাকে দেখা গেছে। রাত আনুমানিক সাড়ে দশটায় নিউইয়র্ক সিটির সোহোতে বেরিয়েছিলেন তারা। এ সময় তারা হাত ধরে হাঁটছিলেন ও চুম্বন করছিলেন। ওই রেস্টুরেন্টে উপস্থিত বেশীরভাগ স্টাফ ও সেখানে খেতে যাওয়া খদ্দেরদের কেউই তাদের সেভাবে লক্ষ্য করেননি। মনে হচ্ছিল তারা একসাথে স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন। আর এটা পরিষ্কার যে তাদের সম্পর্ক এখন বেশ ঘনিষ্ঠ।

তবে, সেলেনা বা জেন কেউই তাদের সম্পর্কের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কোনো মন্তব্য করেননি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply