‘বার্সেলোনাই মেসির বাড়ি, এখানেই তাকে ক্যারিয়ার শেষ করতে হবে’

|

ছবি: সংগৃহীত

চলতি বছরের জুনেই শেষ হবে পিএসজির সাথে মেসির চুক্তি। তবে এখনও পিএসজির সাথে চুক্তি নবায়নের কোনো আভাস পাওয়া যায়নি। তবে দিনদিন বাড়ছে লিওনেল মেসি কোন ক্লাবে যোগ দেবেন সেই আলোচনায়। এবার সেই আলোচনার আগুনে বাড়তি ঘি ঢাললেন মেসির সাবেক আর্জেন্টাইন সতীর্থ সার্জিও আগুয়েরো। তিনি জানান, বার্সেলোনাই মেসির বাড়ি, এখানেই তাকে ক্যারিয়ার শেষ করতে হবে। খবর গোল ডটকম‘র।

রেকর্ড ৭ বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবল মহাতারকা লিওনেল মেসি ২০২১ সালে তার দুই দশকের ঠিকানা বার্সেলোনা ছেড়ে যোগ দেন পিএসজিতে। এর মধ্যে আর্জেন্টিনার জার্সিতে কোপা আমেরিকা ও বিশ্বকাপ জয় করলেও ক্লাব পর্যায়ে প্যারিস সেন্ট জার্মেইকে জেতাতে পারেননি ইউরোপ সেরার শিরোপা। বরং, বেশ কয়েকবারই পিএসজির ব্যর্থতায় সমালোচনা শুনতে হয়েছে লিও মেসিকে।

ছবি: সংগৃহীত

২০২১ সালের গ্রীষ্মে বার্সা থেকে অশ্রুসিক্ত বিদায় নেন মেসি। দুই বছরের চুক্তিতে যোগ দেন পিএসজিতে, এই গ্রীষ্মে সেখানেও মেয়াদ শেষ হতে চলেছে। তারপর ফ্রি এজেন্ট। এখন পর্যন্ত নতুন চুক্তির ব্যাপারে কোনও খবর শোনা যায়নি।

মেসির আর্জেন্টাইন সতীর্থ আগুয়েরো মনে করেন, লাপোর্তা পদক্ষেপ নিলে লিও মেসির ন্যু ক্যাম্পে ফেরার সম্ভাবনা প্রবল। জেরার্ড পিকের কিংস লিগের টুইচ সেশনে আগুয়েরো বলেন, আমার মনে হয়, লিও মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা ৫০ শতাংশ। লিওর বার্সায় অবসর নেয়া উচিত বলে মনে করি আমি। বার্সেলোনা তার বাড়ি, ওখানেই তার ক্যারিয়ার শেষ করতে হবে। যদি প্রেসিডেন্ট লাপোর্তা পদক্ষেপ নেন, তাহলে দ্রুতই মেসি বার্সায় ফিরবে।

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর আর্জেন্টিনার হয়ে প্রথমবারের মতো মাঠে নামেন মেসি। পানামার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচটিতে ২-০ গোলে জয়ের পথে দুর্দান্ত ফ্রি কিকে দ্বিতীয় গোলটি করেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। স্পর্শ করেন পেশাদার ক্যারিয়ারে ক্লাব ও আন্তর্জাতিক ফুটবলে ৮০০ গোলের মাইলফলক।

/আরআইএম



সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply