‘আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ী’ চিঠি লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় হাসি মনি (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। লাশের পাশে ‘আমার মৃত্যুর জন্য প্রেমিক দায়ী’ লেখা চিরকুটও উদ্ধার করেছে পুলিশ।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় পুলিশ হাসি মনির ঝুলন্ত লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, শুক্রবার জুমার নামাজের সময় হাসি নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করে। তারা নিজেরাই লাশ নামিয়ে রেখেছিল। আমরা সেখানে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। আমরা একটি চিরকুটও উদ্ধার করেছি। তাতে লেখা ‘আমার মৃত্যুর জন্য আমার প্রেমিক দায়ী’। তবে প্রেমিকের নাম উল্লেখ ছিল না।

ওসি জানান, চিরকুট আমরা জব্দ করেছি। চিরকুটটি তার লেখা কিনা এবং কে ওই প্রেমিক সেটি আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের পর পুরো বিষয়টি ক্লিয়ার হওয়া যাবে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল খালেক পরিবার এবং স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, মেয়েটির সাথে অনেকদিন ধরে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। ওই প্রেমিক মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে অনেক টাকা হাতিয়ে নিয়েছে। বৃহস্পতিবার ছেলেটি ওই মেয়ের কাছ থেকে ৬ হাজার টাকা নেয়। কিন্তু প্রেমিক না এসে মোবাইল বন্ধ করে দেয়। শুক্রবার দুপুরে সে আত্মহত্যা করে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply