বিশ্বকাপ ট্রফি নিয়ে ফটোসেশনে মেসির স্ত্রী রোকুজ্জো

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন খেলোয়াড়দের স্ত্রী ও বান্ধবীদের সাথে বিশ্বকাপ ট্রফি নিয়ে ফটোসেশনে দেখা গেছে লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জেকে। পানামার বিরুদ্ধে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের পর অনুষ্ঠিত হয় এই ফটো সেশন। গোল ডটকমের খবর।

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয় লিওনেল মেসির আর্জেন্টিনা। জার্সিতে তৃতীয় তারকা নিয়ে প্রথমবারের মতো মাঠে নামে আলবিসেলেস্তেরা। পানামার বিরুদ্ধে ২-০ গোলের জয়ে ছিল মেসির দুর্দান্ত ফ্রিকিকে করা লক্ষ্যভেদ। সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে ৮শ’ তম ক্যারিয়ার গোলের মাইলফলকও স্পর্শ করেন আর্জেন্টাইন এই মায়েস্ত্রো। বুয়েনস আইরেসে আরেক দফা উৎসবও হয় এরপর। ম্যাচের পর আলবিসেলেস্তে স্কোয়াডের খেলোয়াড়দের স্ত্রী ও বান্ধবীরা বিশ্বকাপ ট্রফি নিয়ে করেছে এক ফটোসেশন। সেখানেই খুঁজে পাওয়া গেছে আন্তোনেল্লা রোকুজ্জোকে।

ছবি: সংগৃহীত

বিশ্ব চ্যাম্পিয়নদের উদযাপনে গাইতে শোনা যায় ‘ফ্রান্সের জন্য এক মিনিটের নীরবতা’। সমর্থকদের সাথে বুনো এই উদযাপনে ব্রাজিলকেও খোঁচা দেয়া হয়। সেই সাথে, আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ তার সেই বিতর্কিত উদযাপন এখানে করেছেন এক দফা।

আরও পড়ুন: সতীর্থদের নিয়ে ‘বিতর্কিত’ সেই উদযাপন করলেন মার্টিনেজ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply