জমজমাট থ্রিলার নিয়ে আসছে ‘গুমরাহ’

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

বড়পর্দায় মুক্তির অপেক্ষায় বলিউডের নতুন থ্রিলার ফিল্ম ‘গুমরাহ’। প্রকাশ্যে সিনেমার টানটান ট্রেলার। মুখ্যচরিত্রে অভিনয় করেছেন বলিউড হার্টথ্রব আদিত্য রয় কাপুর। এ সিনেমার মাধ্যমে প্রথমবার ডাবল রোলে নজর কাড়বেন তিনি। পাশাপাশি পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে ম্রুণাল ঠাকুর ও রণিত রায়কে।

বৃষ্টির দিন রেইন কোট পরে বাড়িতে ঢুকে পড়লো এক খুনি। তারপর স্ক্রু ড্রাইভার জাতীয় কিছু একটা দিয়ে একের পর এক আঘাত করে পালিয়ে গেল। ঘটনার তদন্তভার গিয়ে পড়ল অফিসার শিবানী মাথুরের উপর। তদন্তে নেমে তার ধারণা, পরিকল্পনা করেই খুন করা হয়েছে, আর অপরাধী ভীষণ চতুর। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) মুক্তি পাওয়া ‘গুমরাহ’র ট্রেলারে উঠে এসেছে এমনই এক অপরাধের গল্প।

ট্রেলারে পুলিশের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রী ম্রুণালকে। তার ঠিক পরেই দেখা মেলে অদিত্য রায় কাপুরের। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর এতেই বেঁধেছে গোলযোগ। খুনি আসলে কে? দ্বন্দ্বে পড়ে যায় পুলিশও। একই খুনে একই রকম দেখতে দু’জন সন্দেহভাজনকে নিয়ে স্বাভাবিকভাবেই মুশকিলে পড়েন ম্রুণাল ও রণিত।

সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করে ম্রুণাল লিখেছেন, প্রতিটি গল্পেরই দুটি দিক আছে। একটি সত্য অন্যটি মিথ্যা; কিন্তু এ গল্পের দুই দিক হলো পাপ ও প্রতারণা। চলতি মাসের শুরুর দিকেই গুমরাহ’র টিজার সামনে এনেছিলেন নির্মাতারা। নির্মাতারা জানিয়েছেন, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত তামিল সুপারহিট অ্যাকশন-থ্রিলার ‘থাডাম’ এর অফিসিয়াল হিন্দি রিমেক এটি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ওটিটিতে ডেব্যু হয়েছে আদিত্য রয় কাপুর। মুক্তি পেয়েছে অভিনেতার প্রথম ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’ এর প্রথম চার পর্ব। জমজমাট থ্রিলার সিরিজের পর এবার কিলার অবতারে বড়পর্দায় ফিরছেন ‘আশিকি টু’খ্যাত এ তারকা। ডাবল রোলের দুই চরিত্রের মধ্যে সম্পর্ক নিয়ে গল্পে ক্রমশই ঘনিয়েছে ধোঁয়াশা। গুমরাহ’র কাহিনি যে সাসপেন্স ও থ্রিলারে ভরপুর হতে চলেছে তা বোঝাই যাচ্ছে। সব রহস্যের অবসান হবে সিনেমা মুক্তির পর, আগামী ৭ এপ্রিল।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply