মেসির মতো তুমিও বিশ্বকাপ জিতবে, সাকিবের জন্মদিনে আর্জেন্টাইন ভক্তের শুভকামনা

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত কতটা বেশি সেটা কাতার বিশ্বকাপ দিয়ে প্রমাণিত হয়েছে। বাংলাদেশ থেকে ১৭ হাজার মাইল দূরে অবস্থিত একটি দেশের জন্য আবেগ রূপ নেয় ভালোবাসায়। আর্জেন্টাইনরাও সেই ভালোবাসায় সিক্ত হয়ে বুয়েনস আইরেসের রাস্তায় বাংলাদেশের পতাকা নিয়ে বিশ্বকাপ জয়ের উল্লাসে মেতেছিল। তারই পরিপ্রেক্ষিতে এবার বাংলাদেশ দলের পোস্টার বয় সাকিব আল হাসানের জন্মদিনে শুভকামনা জানিয়েছেন এক আর্জেন্টাইন ভক্ত।

লিয়ান্দ্রো গাল্লিচিও নামে এক আর্জেন্টাইন নাগরিক সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবের জন্মদিন উপলক্ষে পোস্ট করে লেখেন, প্রিয় সাকিব আল হাসান আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। আমি আপনার সেরা কামনা করি, আপনার পরিবার এবং বন্ধুদের সাথে দুর্দান্ত সময় কাটুক। আমি আশা করি, গত বছরে মেসির মতো আপনিও ভারতে অনুষ্ঠিত ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ হাতে তুলবেন। আর্জেন্টিনা থেকে আমরা আপনাকে ভালোবাসি এবং শ্রদ্ধা করি।

ছবি: সংগৃহীত

বাংলাদেশে যেমন মেসি পাগল সমর্থক রয়েছে ঠিক তেমনি আর্জেন্টিনাতেও সাকিব ভক্ত রয়েছে অগনিত। আর্জেন্টাইন ভক্তের স্বপ্ন পূরণ করতে পারবেন সাকিব? লিওনেল মেসি প্রথম চারটি বিশ্বকাপ থেকে ফিরে এসেছিলেন খালি হাতে। পঞ্চমবারে এসে ধরা দেয় সেই কাঙ্ক্ষিত শিরোপা। কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে আর্জেন্টাইন সমর্থকদের স্বপ্ন পূরণ করেছিলেন মেসি। এলএমটেনের মতো সাকিবও খেলেছেন ৪ টি বিশ্বকাপ, ফিরেছেন খালি হাতে। সম্ভবত এবারই টাইগারদের সেরা ক্রিকেটারের শেষ বিশ্বকাপ। মেসির মতো সাকিব কী পারবেন ভক্তদের স্বপ্ন পূরণ করতে! আগামী ১৯ নভেম্বর ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে বিশ্বকাপে ট্রফি উঁচিয়ে ধরতে পারবেন সাকিব! সেটা সময়ই বলে দিবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply