‘ভারত-বাংলাদেশ মৈত্রী’ সম্মাননা পেলেন যমুনা টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

বাংলাদেশ-ভারত দু’দেশের সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়ন তুলে ধরে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ‘ভারত-বাংলাদেশ মৈত্রী’ সম্মাননা পেয়েছেন যমুনা টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু। এছাড়া তিনি আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় রবীন্দ্র ভবনে এক অনুষ্ঠানে ভারতের বালাজি গ্রুপের কর্ণধার পঙ্কজ রায় উত্তরীয় পরিয়ে তার হাতে এ সম্মাননা পদক তুলে দেন। ভারত-বাংলাদেশ সম্পর্ক কেন্দ্র (সিবিআইআর) ত্রিপুরা চ্যাপ্টার ‘ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসবে’ তাকে এ সম্মাননা স্মারক দেয়া হয়।

ভারত-বাংলাদেশ সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়ন তুলে ধরে বিশেষ অবদান রাখায় এর আগেও ভারতের ত্রিপুরা এবং আসাম রাজ্য থেকে ২০১৭, ২০১৮ ও ২০২২ সালে রাজ্য থেকে মহিউদ্দিন মিশু সম্মাননা স্মারক পেয়েছেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম, রাজ্য সরকারের যুব, ক্রীড়া ও সমাজ কল্যাণ এবং শ্রম বিষয়ক মন্ত্রী টিঙ্কু রায়, ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ, বাংলাদেশ মিশনের প্রথম সচিব মো. আল আমীন, ত্রিপুরা সরকারের তথ্য ও সাংস্কৃতি দফতরের অধিকর্তা রতন বিশ্বাস, বাংলাদেশ সিবিআইআর পরিচালক শাহিদুল হাসান খোকন, কলকাতা পিয়ারলেস হাসপাতালের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর রবীন্দ্র পাই, ত্রিপুরা বালাজি হেলথ কেয়ারের চেয়ারম্যান পার্থ প্রতিম সাহা মঞ্চে উপস্থিত ছিলেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply