নোয়াখালীতে লাখ টাকাসহ ২ ডাকাত গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ীতে লুণ্ঠিত মালামাল বিক্রির নগদ টাকা ও ছিনতাইকৃত ট্রাকসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল সোমবার সকালের দিকে চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বড়খেড়ী গ্রামের ফরিদ বেপারীর ছেলে ওয়াহিন উদ্দিন রানা ওরফে কালা মিয়া (৩১), একই উপজেলার চরলক্ষ্মী গ্রামের মহিউদ্দিনের ছেলে মো. রুবেল (৩০)।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, গত শনিবার (১৮ মার্চ) লক্ষ্মীপুর জেলার সবজি ব্যবসায়ী মনির উদ্দিন (৪৫) স্থানীয় চাষিদের থেকে ১০ টন ঢেঁড়স ক্রয় করে। এরপর ট্রাক বোঝাই করে ঢাকার কারওয়ান বাজারের পাইকারি সবজি ব্যবসায়ীদের কাছে বিক্রয় করার উদ্দেশে একই দিন বিকেল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর জেলার বয়ারচর রুহুল আমিন মার্কেটের সামনে থেকে রওয়ানা দেয়। বিকেল সাড়ে ৫টার দিকে ঢেঁড়স বোঝাই ট্রাকটি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাইমুড়ী হাইওয়ে রোডের বগাদিয়া গ্রামের চেরাং বাড়ির সামনে পৌঁছালে ডাকাত চক্র তাদের ট্রাকের গতিরোধ করে। একপর্যায়ে অস্ত্রের মুখে ট্রাক চালক ও হেলপারের কাছ থেকে নগদ টাকাও মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে ট্রাক বোঝাই ১০ টন ঢেঁড়স ট্রাকসহ ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, গতকাল সোমবার সকালে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের শনাক্ত করে চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে ২ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ১ লাখ ৪৬ টাকা এবং ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধার করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply