সঙ্গীকে ঠকিয়েছেন যেসব বলিউড তারকা

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

সাধারণ মানুষের মতো তারকাদের ব্যক্তিগত জীবনেও অনেক টানাপোড়েন বা কিছুক্ষেত্রে লুকোচুরির মতো ব্যাপার আছে। তাদের অনেকেই পরে স্বীকার করেছেন সঙ্গীকে ঠকানোর কথা, কেউ বা আবার বেমালুম চেপেও গেছেন। বলিউডের এমন কিছু তারকার প্রেম নিয়ে বিভিন্ন সময়ে চর্চা চলেছে। একটি সম্পর্কে থাকতে থাকতেই যারা অন্য সম্পর্কের মধ্যে জড়িয়েছেন তাদের নিয়েও হয়েছে বিস্তর আলোচনা-সমালোচনা।

বলিউডের প্রবীন প্রযোজক, এ যুগের সুপারস্টার আলিয়ার বাবা মহেশ ভাট। ইন্ডাস্ট্রিতে এককালে তিনি প্লেবয় নামে খ্যাত ছিলেন। এক সাক্ষাৎকারে একবার খোলাখুলিই জানিয়েছিলেন একাধিক প্রেমের কথা। প্রথম স্ত্রী কিরণের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই অভিনেত্রী পারভিন ববির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মহেশ। পরে বিয়ে করেন সোনি রাজদানকে।

মহেশ ভাট ও পারভীন ববি।

আরেক বিখ্যাত প্রযোজক বনি কাপুরও কিন্তু পরকীয়া সম্পর্কের পথেই হেঁটেছিলেন। প্রথম স্ত্রী মোনা শৌরির সঙ্গে সংসার করতে করতেই নায়িকা শ্রীদেবীর প্রেমে পাগল হয়েছিলেন বনি। কিছু না ভেবেই প্রেমের প্রস্তাব দেন তাকে এবং তিনি শ্রীদেবীর সঙ্গেই ছিলেন তার প্রয়াণ পর্যন্ত। জাহ্নবী ও খুশি কাপুর তাদেরই ভালবাসার ফসল।

শ্রীদেবী ও বনি কাপুর

একাধিক বার তার সঙ্গিনীদের বিশ্বাসভঙ্গ করেছেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। নিজমুখে সে কথা বলতে দ্বিধাও করেননি এ অভিনেতা। অবশ্য ব্যক্তিগত জীবনে বিতর্ক থাকলেও অনুরাগীদের চোখে কমলের প্রতি শ্রদ্ধা আজও অটুট। বিয়ের পর প্রেমে পড়েছিলেন ‘বিহারিবাবু’ও। শত্রুঘ্ন সিন্‌হা স্বীকার করেছিলেন, তিনি তার স্ত্রী পুনমকে ঠকিয়েছিলেন। অন্য সম্পর্কে থাকাকালীন হাতেনাতে স্ত্রীর কাছে ধরাও পড়ে যান তিনি।

কমল হাসান ও সারিকা।

প্রেম করে বিয়ে; তারপরও সুনীতা আহুজার সঙ্গে সুখী দাম্পত্যজীবনেও তৃতীয় ব্যক্তির উপস্থিতির কথা স্বীকার করেছিলেন গোবিন্দ। জড়িয়ে পড়েছিলেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে। শোনা যায়, রানী মুখার্জীর সাথে এককালে জমিয়ে প্রেম করেছেন তিনি। এতোটাই পাগল ছিলেন, বিয়ে পর্যন্ত করতে চেয়েছিলেন।

গোবিন্দ, রানী ও সুনীতা


অভিনেতা পুলকিত সম্রাটের প্রাক্তন স্ত্রী শ্বেতা লোহিয়া অভিযোগ করেছিলেন, পুলকিত ঠকিয়েছেন তাকে। বিশ্বাস ভেঙে সম্পর্কে গিয়েছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে। পরে সেই সম্পর্কও টেকেনি। বর্তমানে প্রেম করছেন কৃতি খারবান্দার সঙ্গে।

শ্বেতার সাথে বিচ্ছেদের পর যথাক্রমে ইয়ামী ও কৃতির সাথে সম্পর্কে জড়ান পুলকিত।

এদিকে, ইন্ডাস্ট্রির ‘গসিপ বয়’ খ্যাত করণ জোহর যখন তার শো-তে সাইফ আলী খানকে জিজ্ঞাসা করেছিলেন কখনও তিনি সঙ্গীর বিশ্বাস ভেঙেছেন কি না, উত্তর না দিয়ে চুপ করে ছিলেন নবাবপুত্র। কফির কাপে চুমুক দিয়েছিলেন, কিন্তু বলেননি কিছুই। তাতেই স্পষ্ট হয়ে যায় বিষয়টা।

কফি উইথ করনে সাইফ আলি খানের প্রতিক্রিয়া

অন্যদিকে, লাভার বয় রণবীর কাপুর বলতে দ্বিধা করেননি দীপিকা পাড়ুকোনের বিশ্বাস ভাঙার কথা। ক্যাটরিনা কাইফের প্রেমে পড়ে দীপিকার সঙ্গে সম্পর্ক নষ্ট করেছিলেন তিনি। পরে আবার ক্যাটরিনার সবচেয়ে কাছের বন্ধু আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর।

রনবীর কাপুরের মোটামুটি সব লাভস্টোরিই ফেমাস।

চকচকে আলোর দুনিয়া বলিউড। এ যে অন্য এক স্বপ্নের পৃথিবী। কিন্তু প্রদীপের নিচেই যে থাকে অন্ধকার। বলিউডেরও নানা কালো অধ্যায় নানান সময় উঠে এসেছে ম্যাগাজিনের পাতায়, টিভির পর্দায়। তার মধ্যে একটি বলিউড তারকাদের একাধিক সম্পর্ক। সংসার থাকা অবস্থায় তারা মাতেন পরপুরুষ কিংবা নারীতে। অনেকে এ সম্পর্কের চুড়ান্ত পরিণতিতে বিয়েও করে ফেলেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তাদেরকে বিফল হতেই দেখা গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply