মেসিকে দেখতে বুয়েনস আইরেসের রেস্তোরাঁয় জনতার ঢল (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

আপনার নাম যদি হয় লিওনেল মেসি, আর প্রকাশ্যে ঘুরে বেড়ানোর কথা ভেবে থাকেন তবে আপনাকে অবশ্যই কোনো না কোনো কৌশল নিতেই হবে। নইলে কী হতে পারে, তার দৃষ্টান্ত আরও একবার দেখা গেছে আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসে। সেখানকার একটি রেস্তোরাঁয় মেসিকে এক নজর কাছ থেকে দেখা, একবার ছুঁয়ে দেখার জন্য নামে জনতার ঢল।

সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি ফিরেছেন আর্জেন্টিনায়। পিএসজিতে থেকে যাবেন কিনা এই আর্জেন্টাইন মায়েস্ত্রো, এ নিয়ে যখন নানা ধরনের গুঞ্জন শোনা যাচ্ছে ইউরোপীয় গণমাধ্যমগুলোতে তখন আন্তর্জাতিক বিরতি শুরু হওয়ার সাথে সাথেই কালক্ষেপণ না করে পৌঁছেছেন নিজ দেশে।

পিএসজির হয়ে পারফরমেন্সের কারণে প্যারিস ভিত্তিক ফুটবল পণ্ডিতদের সমালোচনা শুনতে হচ্ছে মেসিকে। তবে, লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনায় এই ৩৫ বছর বয়সীকে দেখা হচ্ছে ফুটবল-ঈশ্বর হিসেবে। যেখানেই যান, দেশকে বিশ্বকাপ জেতানো এই মহানায়ককে এক নজর দেখার জন্য সেখানেই পঙ্গপালের মতো ভিড় করছে মানুষ!

আন্তর্জাতিক বিরতিতে দুইটি প্রীতি ম্যাচ খেলবে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। পূর্ণশক্তির দল নিয়ে বৃহস্পতিবার রাত ৩টায় পানামার সাথে লড়বে আলবিসেলেস্তেরা। মেসির দল জার্সিতে তৃতীয় স্টার নিয়ে প্রথমবারের মতো মাঠে নামবে সেদিনই। বিশ্ব চ্যাম্পিয়নরা এরপরের ম্যাচটি খেলবে কুরাকাওয়ের বিপক্ষে।

আরও পড়ুন: ব্যালন ডি’অর ২০২৩: মেসিকে ধাওয়া করছেন হাল্যান্ড!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply