টাঙ্গাইলে ডাকাত দলের ৪ সদস্য আটক

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কাঠুরী গ্রামে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে টাঙ্গাইল র‍্যাব।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে টাঙ্গাইল র‍্যাব কার্যালয়ে সিপিসি-৩ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাচা মারা গ্রামের মৃত রহমউদ্দিনের ছেলে শেখ মো. সোনা মিয়া, ভাষা মিয়ার ছেলে ঠান্ডু মিয়া, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার হরিপুর গ্রামের খাদেমুল ইসলামের ছেলে মোশারফ হোসেন ও বাসাইল উপজেলার কাশিল গ্রামের রবিন মিয়ার ছেলে আকাশ মিয়া।

এ বিষয়ে কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কাঠুরী গ্রাম ও মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দানকারী ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়েছে। তাদের আটক করার পর জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঘবদ্ধভাবে মহাসড়কে ও বিভিন্ন আন্তঃমহাসড়কে ডাকাতি করে থাকে।

তিনি বলেন, তাদের মধ্যে মোশারফ নামের একজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করতে সহায়তা করে। পরে তাদের কাছ থেকে ১টি হ্যান্ডকাফ, ১টি পিস্তল সদৃশবস্তু, ১টি সুইস চাকু, পুলিশের ১টি ভুয়া ভিজিটিং কার্ড, ৫টি মোবাইল, ১টি হায়েস, ১টি টর্চ লাইটসহ নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।
এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply