শেখ হাসিনা আইন করে নির্বাচন কমিশনকে স্বাধীনতা দিয়েছেন: ওবায়দুল কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিশ্বের কোথাও গণতন্ত্র ত্রুটিমুক্ত নয়, যুক্তরাষ্ট্রেও ভোট চুরির অপবাদ আছে। বাংলাদেশে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার চেষ্টা চলছে বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা আইন করে নির্বাচন কমিশনকে স্বাধীনতা দিয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে বংশালে যুবলীগের ৪টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলেন একথা বলেন তিনি। মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদনের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, দেশটির একজন প্রেসিডেন্ট প্রার্থী এখনও নির্বাচনের ফলাফল মেনে নেয়নি। অন্যের সমালোচনা করার আগে নিজেদের সমালোচনা করা উচিত।

ওবায়দুল কাদের বলেন, যারা বিচারবহির্ভূত হত্যা ও গুম খুন নিয়ে কথা বলেন, তাদের দেশেও দিনে দুপুরে বন্দুক হামলায় মানুষ খুন হয়। বিএনপির আন্দোলন কাদায় আটকে গেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে তারা এখন ষড়যন্ত্র ও নাশকতার পথ বেছে নিয়েছেন। এ বিষয়ে যুবলীগকে সজাগ থাকতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমি বলছি না আমরা পারফেক্ট। আমরা ত্রুটিমুক্ত করছি। ক্রমান্বয়ে আমরা সংস্কার করছি। নির্বাচন কমিশনে আইন করেছি। এর আগে কখনও আইন ছিল না। প্রধানমন্ত্রীর দফতরের অধস্তন অফিস ছিল নির্বাচন কমিশনের কার্যালয়। সেই নির্বাচন কমিশনকে শেখ হাসিনা আইন করে স্বাধীনতা দিয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশে দুর্নীতি এখনও বড় সমস্যা; মার্কিন রাষ্ট্রদূতের মন্তব্য

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply