টেক্সাসে আবারও বন্দুক হামলা, অস্ত্রধারীর গুলিতে শিশুর মৃত্যু

|

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেক্সাসে আবারও একটি স্কুলে বন্দুক হামলার ঘটনা হয়েছে। অস্ত্রধারীর গুলিতে মৃত্যু হয়েছে এক শিশুর। এছাড়া, আহত হয়েছে আরও একজন। সংবাদকর্মীদের কাছে আর্লিংটনের পুলিশ চিফ আল জোনস নিশ্চিত করেছেন এ খবর। এনবিসি নিউজের খবর।

সোমবার (২০ মার্চ) স্থানীয় সময় সকাল ৭টায় ডালাসের আর্লিংটনের লামার হাইস্কুলের বাইরে এ ঘটনা ঘটে। এদিন বসন্তের ছুটি কাটিয়ে স্কুলে ফেরে শিশুরা। এলোপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার সময় ধরে ফেলা হয় তাকে। তার আগে, গুলি বর্ষণের প্রত্যক্ষদর্শী জরুরি সেবা নম্বর ৯১১’এ ফোন করে জানায় এই ঘটনায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খুঁজে পায় সন্দেহভাজন হামলাকারীকে। তারপর তাকে আটক করা হয়।

ছবি: সংগৃহীত

হতাহতদের বয়স সম্পর্কে জানায়নি কর্তৃপক্ষ। ঘটনার দায়ে আটক করা হয়েছে একজনকে। সন্দেহভাজন হামলাকারী একই স্কুলের ছাত্র। উদ্ধার করা হয়েছে হামলায় ব্যবহৃত অস্ত্র। প্রাপ্তবয়স্ক নয় বলে গোপন রাখা হয় হামলাকারীর পরিচয়। আটককেন্দ্রে নেয়া হয়েছে তাকে। তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে হত্যা মামলা। তবে হামলাকারী কোথায় অস্ত্র পেলো কিংবা হামলার উদ্দেশ্য কী, তা জানতে শুরু হয়েছে তদন্ত।

আর্লিংটন পুলিশের মুখপাত্র জেসি মিন্টন বলেন, অনেক মানুষ হত্যার উদ্দেশ্যে স্কুলে এই হামলা করা হয়নি বলেই আমাদের ধারণা। সম্ভবত বিশেষ কাউকে লক্ষ্য করেই এই হামলা করা হয়েছে।

আরও পড়ুন: কৃষ্ণ সাগর দিয়ে শস্য পরিবহন চুক্তির মেয়াদ ফের বাড়াতে মানতে হবে রুশ শর্ত: পুতিন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply