মাগুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ৪

|

ফাইল ছবি

মাগুরা প্রতিনিধি:

মাগুরা সদর উপজেলার গাংনি পাটোখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহিদুল ইসলাম (২৫) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছালে পুলিশের ওপরও হামলা চালায় দুবৃত্তরা। তখন দুই পুলিশ সদস্যসহ আরও ৪ জন আহত হয়। আহতদের মাগুরা হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২১ মার্চ) সন্ধ্যা আনুমানিক ৮টায় গাংনী পাটখালী সম্মিলনী বালিকা বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মাগুরা পুলিশ সুপার (অতিরিক্ত) কলিমুল্লাহ জানান, সোমবার সন্ধ্যা ৮টার দিকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে গাংনী পাটখালী সম্মিলনী বালিকা বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে অধিপত্য বিস্তার নিয়ে বিপ্লব ও রহমান গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে শহিদুল, আম্মার ও মানিক নামের ৩ জন আহত হন। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা সরকারী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে স্থানীয়রা পুলিশের ওপর হামলা করে। হামলায় পুলিশের এসআই মাসুম বিল্লাহ ও পুলিশ সদস্য রাকিব হাসান আহত হন।

এদিকে, পুলিশ সদস্য আহত হওয়ার সংবাদ পেয়ে মাগুরা থেকে অতিরিক্ত পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে। রাত সাড়ে ১০টার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত শহিদুল ইসলামকে নিয়ে মাগুরা সরকারী হাসপাতালে পৌঁছালে সেখানে কর্তব্যরত চিকিৎসক শহিদুলকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় হাসপাতাল থেকেই আহত আম্মার ও মানিককে আটক করেছে পুলিশ।

অনাকাঙ্ক্ষিত যেকোনো পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও এ জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply