চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, ভুট্টার জমিতে মিললো মরদেহ

|

প্রতিনিধি গাইবান্ধা:

গাইবান্ধার সাঘাটায় রুবেল মিয়া (২৪) নামে এক ইজিবাইক চালকের গলায় গামছা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, রুবেলকে শ্বাসরোধে হত্যার পর তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ মার্চ) দুপুরে সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের ছিলমানের পাড়া গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইজিবাইক চালক রুবেল মিয়ার বাড়ি উপজেলার ঘুরিদহ ইউনিয়নের পবন তাইর গ্রামে। রুবেল ওই গ্রামের আজগর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছিলমানের পাড়ার একটি ভুট্টার জমিতে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তার গলায় গামছা পেঁচানো ছিলে। রাতে কোনো সময় দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ ফেলে গেছে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রজব আলী জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত রুবেল মিয়া পেশায় ইজিবাইক চালক। খবর পেয়ে স্বজনরা তার মরদেহ শনাক্ত করেছে।

পরিবারের বরাত দিয়ে ওসি জানান, গতকাল দুপুরে রুবেল তার ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর সে আর রাতে বাড়ি ফিরে যায়নি।ধারণা করা হচ্ছে, ইজিবাইকটি ছিনতাই করতেই চালক রুবেলের গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। এরপর তারা মরদেহ ভুট্টার জমিতে ফেলে পালিয়ে যায়। ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply