মোবাইল টেপায় মগ্ন ছাত্রলীগ নেতা, পা টিপছেন দুই কর্মী; ছবি ভাইরাল

|

ভাইরাল হওয়া সেই ছবি।

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

খাটে শুয়ে মোবাইল টিপছেন ছাত্রলীগ নেতা, আর তার পা টিপছেন দুই কর্মী, এমন একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল হওয়া ছবিটিতে খাটে শুয়ে দুই যুবকের কোলে যিনি পা তুলে দিয়ে আরামে মোবাইল স্ক্রল করছেন তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল। আর, যে দুই যুবককে পা টিপতে দেখা যাচ্ছে তারা চবি ছাত্রলীগের পদধারী নেতা।

জানা গেছে, চবির শাহ আমানত হলের তৃতীয় তলার ৩১১ নম্বর কক্ষের ছবি এটি। রুমটির দরজায় বড় করে লেখা আছে- ‘রেজাউল হক রুবেল, সভাপতি, চবি ছাত্রলীগ’। এমন দৃশ্য দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষার্থী।

এদিকে ছবিটির বিষয়ে নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়েছেন চবি সভাপতি রুবেল। লিখেছেন, “আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, এর বাইরে আমি একজন সাধারণ মানুষ এবং শিক্ষার্থী। আমরা বিশ্ববিদ্যালয়ে যারা থাকি আমাদের বাবা মা, আমাদের সাথে থাকে না। এইখানে আমরা একে অন্যের পরিবার হিসাবে পাশে থাকি, কেউ যখন অসুস্থ হয়, তখন আমরাই একে অন্যকে সেবা যত্ন করি।”

ভাইরাল ছবির ব্যাখ্যা দিয়ে তিনি লেখেন, “এক দুই কিংবা আড়াই বছর আগে, আমি খুব অসুস্থ হলে এবং আমার শরীরে ইউরিক এসিড় বেড়ে যায় এবং আমার পা দুটি ফুলে যায়। শুধুই মানবিক দিক বিবেচনায় আমার ছোটো ভাইরা, আমার সেবা যত্ন করে। যেটা আমার পরিবার থাকলেও করতো। রাজনৈতিক প্রতিহিংসার কারণে কেউ একজন এই পিক তুলে রেখে, আমার ইমেজ নষ্ট করার জন্য ফেসবুকে ছাড়ে। অসুস্থ মানুষের সেবা করা যদি অপরাধ হয়, তাহলে আমি অপরাধী মাথা পেতে নেবো। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী একে অন্যের সেবা করে, কারন আমাদের এই খানে পরিবার থাকে না । আমি ছাত্রলীগের সভাপতি বলেই, এই সাধারণ বিষয়টাকে বাজেভাবে উপস্থাপন করার চেষ্টা করা হচ্ছে।”

প্রসঙ্গত, ভাইরাল হওয়া ছবিতে অপর যে দুই ছাত্রলীগ নেতাকে দেখা গেছে তারা হলেন- চবি শাখা ছাত্রলীগের উপ-কর্মসূচি বিষয়ক সম্পাদক শামীম আজাদ ও অন্যজন উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply