ওটা অফসাইড ছিল কিনা, সেই সন্দেহ নিয়ে ফিরবো: আনচেলত্তি

|

ছবি: সংগৃহীত

ক্যাম্প ন্যুতে বার্সেলোনার কাছে ২-১ গোলের পরাজয়ে ব্লাউগ্রানাদের চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে গেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের পর সংবাদ সম্মেলনে নিজেদের পারফরমেন্স এবং ম্যাচের নানা ঘটনা নিয়ে কথা বলেছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। শিষ্যদের পারফরমেন্সে সন্তুষ্টি প্রকাশ করে তিনি বলেন, এভাবে খেলতে পারলে চলতি মৌসুমে অন্য কোনো শিরোপা জয় করতে পারবে রিয়াল মাদ্রিদ। তবে অফসাইডে মার্কো অ্যাসেনসিওর গোল বাতিল প্রসঙ্গে আনচেলত্তি বলেন, আমার সন্দেহ আছে ওটা অফসাইড কিনা। মনে সেই সন্দেহ নিয়েই মাদ্রিদে ফিরবো। খবর ম্যানেজিং মাদ্রিদ ডটকমের।

কার্লো আনচেলত্তি বলেন, এই ফলাফলে আমরা বিষণ্ন। তবে ছেলেদের পারফরমেন্সে আমি গর্বিত। এভাবে খেলতে পারলে কিছু না কিছু জয় করা সম্ভব হবে। সুপার কাপ ক্লাসিকোতে আমাদের পারফরমেন্স ভালো ছিল না। কিন্তু আজ আমরা ভালো খেলেছি। সত্যিকার অর্থেই আমার মনে হয়, এই পরাজয় আমাদের প্রাপ্য নয়।

বার্সেলোনার চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে যাওয়া নিয়ে রিয়াল কোচ বলেন, বিষয়টা সহজ। তারা আমাদের চেয়ে মৌসুম জুড়েই ধারাবাহিক ছিল। বিশ্বকাপের পর জানুয়ারি মাসের পারফরমেন্সেই আমরা পিছিয়ে গেছি। এখন আমরা ভালো করছি; আশা করা যায় মৌসুমটা ভালোভাবেই শেষ করতে পারবো। অনেকটাই পিছিয়ে পড়েছি। তবে, প্রতি ম্যাচেই শতভাগ দেয়ার চেষ্টা করবো। লিগের শেষ পর্যন্ত লড়ে যাবো।

মার্কো অ্যাসেনসিওর বাতিল হওয়া গোল প্রসঙ্গে কার্লো আনচেলত্তি জানান, তিনি শতভাগ নিশ্চিত নন যে, গোলটা অফসাইড ছিল কিনা। তিনি বলেন, আমি নিশ্চিত নই ওটা অফসাইড ছিল কিনা। ভিএআর যদি নিশ্চিত হয় তাহলে ঠিক আছে। সেমি অটোমেটিক অফসাইডের ব্যাপারটি বিশ্বকাপে অনেক বেশি স্পষ্ট ছিল। এখন তেমনটি মনে হয়নি। মনে সন্দেহ নিয়ে মাদ্রিদে ফিরবো।

আরও পড়ুন: এক বছরে টানা ৩ এল ক্ল্যাসিকো জিতে গার্দিওলার পাশে জাভি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply