লখনৌতে কারাবন্দিকে নিয়ে শপিংমলে বেড়াতে গেল পুলিশ

|

বিচারাধীন এক কারাবন্দিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয়েছিল হাসপাতালে। দায়িত্বে ছিলেন চার পুলিশ সদস্য। তাদের বিরুদ্ধে অভিযোগ, ফেরার পথে বন্দিকে নিয়ে শপিংমলে যান ওই পুলিশ সদস্যরা। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে ভারতের লখনৌতে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, লখনউ শহরের এ ঘটনায় অভিযুক্ত চার পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। সাময়িকভাবে তাদের বরখাস্তও করা হয়েছে।

খবরে আরও বলা হয়েছে, অস্ত্র আইনে গ্রেফতার হন ঋষভ রাই নামের এক ব্যক্তি। গত বছরের জুন মাস থেকে কারাবন্দি তিনি। সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন ঋষভ। সে কারণেই আদালতের নির্দেশে গত ৭ মার্চ তাকে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত হয় স্বাস্থ্য পরীক্ষার জন্য। সেই দায়িত্ব দেয়া হয় চার পুলিশ সদস্য এসআই রামসেবক, কনস্টেবল অনুজ ধামা, নীতিন রানা ও রামচন্দ্র প্রজাপতিকে।

অভিযোগ, হাসপাতাল থেকে ফেরার পথে পুলিশ সদস্যরা আসামিকে সঙ্গে নিয়েই একটি শপিংমলে ঢোকেন। শপিংমলে আসামি ও সঙ্গী চার পুলিশ সদস্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নজরে আসে লখনৌ পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের। অস্বস্তিতে পড়ে দ্রুত ঘটনার তদন্তের নির্দেশ দেয়া হয়। এরপরই আটক করা হয় অভিযুক্ত চার পুলিশ সদস্যকে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply