মাদারীপুর সড়ক দুর্ঘটনা: চার সদস্যের তদন্ত কমিটি গঠন

|

মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে ১৯ জন নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রোববার (১৯ মার্চ) চার সদস্যের এ তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। এরই মধ্যে ১৭ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ১৮ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার সকালে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে এ ঘটনা ঘটে। এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে প্রায় ৫০ ফুট নিচে পড়ে যায় বাসটি। আন্ডারপাসের গাইড ওয়ালের সাথেও ধাক্কা খায়। এতে দুমড়ে মুচড়ে যায় সেটি।

সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। সে সময় অধিকাংশ যাত্রীই ঘুমিয়ে ছিলেন। ঘুমের মধ্যেই কেউ হয়েছেন লাশ। বেঁচে ফিরলেও মৃত্যুকে এত কাছ থেকে দেখে অনেকেরই সে আতঙ্ক আর কাটছে না।

পুলিশ বলছে বেপরোয়া গতির কারণে ঘটতে পারে এ দুর্ঘটনা। এ নিয়ে মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গাড়ির চাকা ফেটে এ দুর্ঘটনা ঘটতে পারে। একটি চাকা ফেটেছে দেখা যাচ্ছে। অতিরিক্ত গতিও এর কারণ হতে পারে।

এদিকে, এ দুর্ঘটনায় নিহতদের পরিবারে এখন চলছে আহাজারি আর শোকের মাতম। নিহত ১৯ জনের মধ্যে ৮ জনের বাড়িই গোপালগঞ্জে। শোকে স্তব্ধ তাদের স্বজন আর প্রতিবেশীরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply