টঙ্গীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের টঙ্গীতে ৮ তলা ভবন থেকে পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে টঙ্গী মধুমিতা এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার সকালে টঙ্গী পূর্ব থানার এসআই তাপস কুমার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওই গৃহবধূর নাম কামরুন নাহার (৪১)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার ছোটহরণ গ্রামের মৃত হাজী আব্দুল গনি মিয়ার মেয়ে। কামরুন নাহার টঙ্গীর ভরান এলাকায় স্বামী নাজিমুদ্দিনের সঙ্গে বাস করতেন। এ ঘটনায় পুলিশ স্বামী নাজিমুদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, টঙ্গীর ভরান এলাকার জাহাঙ্গীরের আটতলা ভবনের চিলেকোঠায় (ছোট কক্ষ) পরিবারের সঙ্গে বাস করতেন কামরুন নাহার। শনিবার দিবাগত রাতে ওই ভবনটি থেকে পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেই সঙ্গে মৃত্যুর কারণ জানতে মৃতের স্বামী নাজিমুদ্দিনকে আটক করে থানায় নেয়া হয়।

স্থানীয় যুবক তানভীর বলেন, ভবন মালিক জাহাঙ্গীর মৃত কামরুন নাহারের বড় ভাই। জাহাঙ্গীর প্রবাসে থাকায় কামরুন নাহার ওই বাড়িটি দেখভাল করতেন। আটতলার চিলেকোঠার বারান্দায় কোনো রেলিং নেই। রাতে মৃত্যুর খবর পেয়ে ওই বাড়িতে যাই।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, মৃত কামরুন নাহারের স্বামীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply