সেরা রাঁধুনী ১৪২৯ প্রতিযোগিতার ফল ঘোষণা

|

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড রাঁধুনী’র উদ্যোগে আয়োজিত ‘সেরা রাঁধুনি ১৪২৯’ প্রতিযোগিতার ফল প্রকাশ করা হয়েছে। এতে এবারের পর্বে বিজয়ী হয়েছেন ঢাকার প্রতিযোগী আইরিশ আতিয়ার। এছাড়া প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে ঢাকার সাদিয়া কামাল ঊর্মি ও রাজশাহীর ফেরদৌস আরা টুইন।

শনিবার (১৮ মার্চ) রাঁধুনী কর্তৃপক্ষ কর্তৃক পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ‘রান্নার জগতে হয়ে উঠুন উজ্জ্বল তারকা’ স্লোগানে চলতি (৭ম) আসর শুরু হয় ২০২২ সালের ২০ সেপ্টেম্বর।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বনানীর একটি হোটেলে। সেখানে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। এ সময় আরও উপস্থিত ছিলেন কোম্পানিটির প্রধান পরিচালন কর্মকর্তা পারভেজ সাইফুল ইসলাম, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং মাছরাঙা টেলিভিশনের নির্বাহী পরিচালক অজয় কুমার কুণ্ডু, জাদুকর জুয়েল আইচ, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, বিগত আসরগুলোর বিজয়ীরা, রন্ধন বিশেষজ্ঞ, গণমাধ্যম ব্যক্তিত্ব ও স্কয়ারের কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রতিযোগিতার সেরা রাঁধুনীকে সম্মাননা স্মারক ও ১৫ লাখ টাকার প্রাইজমানি দেয়া হয়। প্রথম ও দ্বিতীয় রানারআপকে দেয়া হয় যথাক্রমে ১০ লাখ ও ৫ লাখ টাকার প্রাইজমানি ও সম্মাননা স্মারক। এছাড়া সেরা ২০ জন প্রতিযোগীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রসঙ্গত, সেরা রাঁধুনী ১৪২৯-এর পুরো আয়োজনের সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধানে ছিল মিডিয়াকম লিমিটেড এবং সম্প্রচার করেছে মাছরাঙা টেলিভিশন। হসপিটালিটি পার্টনার রাঙামাটি ওয়াটারফ্রন্ট রিসোর্ট।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply