স্ত্রীর ডিভোর্সের ঘোষণা দেয়াতে খাওয়া বন্ধ করে দিয়েছেন দানি আলভেজ

|

ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান তারকা আলভেজের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্তের ঘোষণা দিয়েছেন তার স্ত্রী জোয়ানা স্যাঞ্জ। আর তাতেই মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন কারাবন্দ্বী এই ব্রাজিলিয়ান ফুটবলার। জানা গেছে জেলে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছেন তিনি। এদিকে যৌন হয়রানির বিচার না হওয়া পর্যন্ত তাকে জেলে আটক রাখার নির্দেশ দিয়েছে আদালত। খবর দ্যা সানের

ব্যর্থতা, কষ্ট আর দুঃসংবাদ যেন পিছুই ছাড়ছে না ব্রাজিলিয়ান সুপারস্টার দানি আলভেজের। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের শোক না যেতেই তার জীবনে হানা দিয়েছে কালো মেঘের ছায়া। যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হন এই ব্রাজিলিয়ান তারকা। এরপর আলভেজের সাথে চুক্তি বাতিল করে মেক্সিকান ক্লাব পুমাস। এবার জেলে বসেই জীবনের সবচেয়ে বড় এক দুঃসংবাদ পেলেন দানি।

কষ্ট আর হতাশা থেকে একজন মানুষকে দূরে রাখতে পারে তার প্রিয়মানুষ। কিন্তু আলভেজের এই কঠিন সময়ে তার জীবন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্ত্রী জোয়ানা স্যাঞ্জ। সামাজিক মাধ্যমে দাম্পত্য সম্পর্কে ইতি টানার ঘোষণা দেন তিনি।

ছবি: সংগৃহীত

দানি আলভেজের স্ত্রী জোয়ানা স্যাঞ্জ জানান, এই কয়েক মাস খুবই ভয়ংকর ছিল। সবচেয়ে কঠিন ছিল তা বলবো না। কারণ আমি আগেও অনেক ঝড় দেখেছি। কিন্তু এই বিষয়টা খুব হতাশা আর যন্ত্রণার ছিলো। বিসর্জন এবং একাকিত্বের যন্ত্রণার অনুভূতি আবার আমার দুয়ারে এসে দাঁড়িয়েছে। হাজারো ”কেন” বাতাসে ভাসছে, আদতে যার কোন উত্তর নেই।

একই সাথে জানিয়েছেন তার চোখে কতটা নিখুঁত ছিলেন দানি। সেই সাথে বিশ্বাসঘাতকতা কিভাবে আঘাত করেছে তাকে।

দানি আলভেজের স্ত্রী জোয়ানা স্যাঞ্জ আরও বলেন, আমি এমন একজন জীবনসঙ্গীকে বেছে নিয়েছিলাম, যে কিনা আমার দৃষ্টিতে নিখুঁত ছিল। আমার প্রতিটা প্রয়োজনে পাশে দাঁড়িয়েছে। সবকিছুতেই আমাকে সমর্থন করেছে। আমার প্রতি সে সব সময় মনোযোগী ছিল। আর সে মানুষটাই আমাকে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।

স্ত্রীর সাথে বিচ্ছেদের এই খবরে মানসিক ভাবে ভেঙ্গে পড়েছেন দানি। জানা গেছে জেলে ঠিক মত খাওয়া-দাওয়াও করছেন না তিনি। বিষয়টিকে কোনভাবেই মানতে পারছেন না এই ব্রাজিলিয়ান। জীবনের যে সময়টাতে সঙ্গীকে খুব বেশি প্রয়োজন ছিল, সেই সময়টাতেই দানিকে ছেড়ে চলে যাচ্ছেন জোয়ানা।

এদিকে গত ফেব্রুয়ারীতে আলভেজের জামিন আবেদন নাকচ করে বিচার শেষ না হওয়া পর্যন্ত তাকে আটক রাখার নির্দেশ দিয়েছে বার্সেলোনার প্রাদেশিক আদালত।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply