শাকিবের অভিযোগ আমলে নিলো ডিবি

|

শাকিব খান। ফাইল ছবি।

সম্প্রতি শাকিব খানের নামে মানহানি, ধর্ষণ, সিনেমার শিডিউল ফাঁসানোসহ বেশকিছু অভিযোগ করেছেন রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজক। এবার ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে হাজির হলেন চিত্রনায়ক শাকিব খান। তার অভিযোগ আমলে নিয়েছে ডিবি।

রোববার (১৯ মার্চ) বিকালে ঢাকার রমনায় ডিবি কার্যালয়ে উপস্থিত হন শাকিব খান। তিনি সেখানে কয়েক ঘণ্টা ছিলেন। অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদের সঙ্গে দেখা করেন তিনি।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে শাকিব বলেন, আপনারা জানেন রহমত উল্লাহ নামের এক প্রতারকের নামে মামলা করার জন্য আমি গতরাতে গুলশান থানায় গিয়েছিলাম। কিন্তু ওসিকে অনেক বোঝানোর পরেও তিনি আমার মামলা নেননি। ওসি সাহেব বললেন, আপনি যে কারো কাছে গিয়ে বলতে পারেন মামলাটা নিলাম না। তবে পরামর্শ দিলাম, আপনি আদালতে গিয়ে মামলা করতে পারেন।

শাকিব খান বলেন, আমার সন্দেহ হচ্ছে এই প্রতারককে (রহমত উল্লাহ) গুলশান থানা পুলিশ পালিয়ে যেতে সহযোগিতা করছে কিনা। কারণ একজন সাধারণ নাগরিক হিসেবে থানায় মামলা করতে পারিনি এটা আমার কাছে খুব আশ্চর্য মনে হয়েছে। যারা সেখানে ছিল আমার মনে হয় তারাও আশ্চর্য হয়েছেন এ বিষয়।

রাতে ঘুম হয়নি উল্লেখ করে শাকিব বলেন, গতকাল থেকেই শুনতে পারছিলাম আমি আইনি ব্যবস্থা নিচ্ছি জেনে এই প্রতারক দেশ ছেড়ে পালিয়ে যাবে। এ কারণে দ্রুততার সঙ্গে থানায় মামলা করতে গিয়েছিলাম। কিন্তু আমার মামলা নেয়নি। যেহেতু ডিবি পুলিশ বিষয়টি দেখবে আমার বিশ্বাস দ্রুত সময়ে তারা এই মামলার বিষয়টি নিষ্পত্তি করবে। ডিবি প্রধান হারুন ভাইকে সবকিছু দেখাই। তিনি গ্রহণ করেছেন। হারুন ভাইয়ের সঙ্গে এ নিয়ে দীর্ঘসময় ধরে আলাপ করি। তিনি আশ্বস্ত করেছেন দ্রুত সময়ে প্রতারককে আইনের আওতায় আনবেন।

শাকিব খান জানান, তার ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক জানে আলম, যিনি ভারটেক্স মিডিয়ার। এই প্রতিষ্ঠান ও ব্যক্তির সঙ্গে তার চুক্তি ছিল। রহমত উল্লাহর সঙ্গে কখনোই লিখিত চুক্তি ছিল না। সে আসলে প্রযোজকই না। আমার ছবির পরিচালকের সঙ্গেও তার কোনো চুক্তি ছিল না।

শাকিব খান আরও বলেন, অস্ট্রেলিয়াতেও আমার লিগ্যাল টিম আছে। সবার সঙ্গে আমি কথা বলেছি। সমস্ত তথ্য প্রমাণ সংগ্রহ করেছি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply