মুক্তিপণ না পেয়ে শিশুকে শ্বাসরোধে হত্যা, আটক ৪

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার দাউদকান্দিতে তানিশা (৬) নামের এক শিশুকে অপহরণের পর দুই লাখ টাকা মুক্তিপণ না পেয়ে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১৯ মার্চ) ভোরে ভুট্টা ক্ষেতের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের প্রবাসী রাসেল মিয়ার মেয়ে স্থানীয় কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশু তানিশাকে শনিবার (১৮ মার্চ) বিকাল ৩টার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার চাচার মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

চাচা ফয়সাল জানান, অপরিচিত নম্বর থেকে আমার কাছে ফোন করে ভাতিজি তানিশা কোথায় জানতে চায়। বাড়িতে আছে বললে, তারা বলে বাড়িতে নেই, আমাদের কাছে আছে। নিতে হলে দুই লাখ টাকা লাগবে। পরে বিষয়টি আমাদের মেম্বারকে জানাই। মেম্বার পুলিশকে জানায়।

এ বিষয়ে স্থানীয় মেম্বার শাহজাহান জানান, ঘটনা সত্য। অপহরণকারীদের কিছু টাকাও দেয়া হয়েছে। এর সূত্র ধরে পুলিশ মাহফুজ নামে একজনকে আটক করলে তার দেয়া তথ্য মতে রাতভর অভিযান চালিয়ে ভুট্টা ক্ষেতের পাশ থেকে শিশুর মরদেহ উদ্ধার করে। পরে আরও তিনজনসহ চারজনকে আটক করে পুলিশ।

দাউদকান্দি থানার ওসি মো. আলমগীর ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকের বিষয়ে পরে জানানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply