মাগুরায় স্বর্ণের দোকানে চুরির ঘটনায় গ্রেফতার ৬

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরা শহরের পুরাতন বাজার সংলগ্ন স্বর্ণ পট্টিতে সুড়ঙ্গ কেটে দুর্ধর্ষ চুরির ঘটনায় চোর চক্রের ৬ সদস্যসহ স্বর্ণালংকার উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

রোববার (১৯ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে স্বর্ণের দোকান চুরির সাথে জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ও চুরির স্বর্ণালংকার উদ্ধারের দাবি করেন পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা।

এ সময় তিনি জানান, মাগুরা সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) হোসেন আলীর নেতৃত্বে নড়াইল জেলার লোহাগাড়া থানা ও বাগেরহাট জেলার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২২ ভরি ১০ আনা স্বর্ণ, ২৯০ ভরি রুপা ও ব্রোঞ্জের বিভিন্ন সাইজের ৩৪ পিচ চুড়ি উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদক, চুরি, ডাকাতি ও খুনসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- নড়াইলের লোহাগাড়ার আবুল হাসান, বাগেরহাটের রামপালের মিন্টু শেখ, একই এলাকার মুস্তাফিজুর রহমান ও ইয়াসিন, গোপালগঞ্জের কাশিয়ানির মেহেদি হাসান ও মাগুরা পুলিশ লাইন পশ্চিমপাড়ার মিরাজুল ইসলাম।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রোববার সকালে মাগুরা সদর থানায় দোকান মালিক বিমল কুমার বিশ্বাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার রাতে মাগুরা শহরের স্বর্ণপট্টির বৈদ্যনাথ স্টোর এন্ড জুয়েলারিতে পাশের বিনোদপুর জুয়েলারির দোকানের মধ্য থেকে সুড়ঙ্গ কেটে প্রবেশ করে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply