গাছে প্রাইভেটকারের ধাক্কা, প্রাণ গেল চালকের

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দর্শনায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। নিহত মুন্না শেখ (৩০) সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের লাল্টু শেখের ছেলে। বর্তমানে দর্শনা পৌর এলাকার মোবারকপাড়ায় শ্বশুরবাড়ি বসবাস করতেন তিনি।

রোববার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে দর্শনা পৌর এলাকার হঠাৎপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে গ্যারেজে গাড়ি মেরামত করে বাড়ি ফিরছিলেন মুন্না। এ সময় হঠাৎপাড়ায় পৌঁছালে তার প্রাইভেটকারটি প্রথমে একটি কুকুরকে ধাক্কায় দেয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মুন্না। দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুবাইদা জামান জয়া জানান, আহত মুন্নাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply