ট্রাম্পকে গ্রেফতার করা হলে নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পাবেন: ইলন মাস্ক

|

গ্রেফতার করা হতে পারে ডোনাল্ড ট্রাম্পকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এমন পোস্টের পর ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে মার্কিন রাজনীতিতে। সাবেক মার্কিন প্রেসিডেন্টকে সমর্থন জানিয়ে টুইট করেছেন অনেক রিপাবলিকান নেতা। ট্রাম্পের ডাকে বিভিন্ন স্থানে প্রতিবাদ জানিয়েছেন সমর্থকরাও। ট্রাম্পকে গ্রেফতার করা হলে পরবর্তী নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পাবেন তিনি-এক টুইটবার্তায় এমন মন্তব্য করলেন টেসলা ও টুইটারের প্রধান নির্বাহী ইলন মাস্ক। খবর ডেইলি মেইলের।

২০১৬ সালের নির্বাচনের আগে এক পর্ন তারকাকে ঘুষ দেয়ার অভিযোগে, গ্রেফতার করা হতে পারে ট্রাম্পকে; শনিবার এ আশঙ্কার কথা জানান তিনি। ২০২০ সালের নির্বাচনে পরাজয়ের পরও বারবারই আলোচনায় ডোনাল্ড ট্রাম্প। ক্যাপিটল হিলে হামলায় উস্কানির অভিযোগ, ব্যক্তিগত ভবন থেকে সরকারি গোপন নথি উদ্ধার’সহ আরও নানা ইস্যুতে তদন্ত চলছে তার বিরুদ্ধে। বিতর্কের মধ্যেও ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার ঘোষণা দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প।

সম্প্রতি মার্কিন গণমাধ্যমে বলা হয়, ২০১৬ সালের নির্বাচনের আগে আইনজীবীর মাধ্যমে এক পর্ণ তারকাকে ঘুষ দেয়ার অভিযোগের তদন্ত শেষ পর্যায়ে। প্রমাণিত হলে প্রথমবারের মতো কোনো সাবেক মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে করা হবে অপরাধ মামলা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply