শাকিব খানের মামলা নেয়নি গুলশান থানা

|

চিত্রনায়ক শাকিব খান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে চাইলেও তা নেয়নি গুলশান থানা পুলিশ। উল্টে আদালতের দ্বারস্থ হওয়ার পরামর্শ দিয়েছে পুলিশ। শাকিব খানের দাবি, রহমত উল্লাহ এই সিনেমার প্রযোজক নন, তার বিরুদ্ধে মানহানি ও মিথ্যাচারের মামলাও করতে চান তিনি। দু-একদিনের মধ্যে অভিযোগ নিয়ে আদালতে যাবেন বলেও জানিয়েছেন শাকিব খান।

এর আগে, শনিবার (১৮ মার্চ) রাতে গুলশান থানায় অভিযোগ দায়ের করতে হাজির শাকিব খান। তিনি বলেন, রহমত উল্লাহর সাথে আমার বা আমার সিনেমার পরিচালকের কোনো চুক্তি হয়নি। তিনি এই সিনেমার প্রযোজকই নন। একটি মহল রহমত উল্লাহকে ইন্ধন দিচ্ছে বলেও দাবি করেন নায়ক। বলেন, নিশ্চই কেউ তাকে পেছন থেকে ইন্ধন দিচ্ছে। না হলে সিনেমার প্রযোজক না হয়েও অভিযোগ করার সাহস তার হতো না।

রহমত উল্লাহ বিভিন্নভাবে শাকিব খানকে ভয়ভীতি দেখাচ্ছে বলেও দাবি করেন নায়ক ও তার আইনজীবী অ্যাডভোকেট খায়রুল। দু-একদিনের মধ্যে আদালতের দারস্থ হবেন বলেও জানান তারা।

এর আগে, রহমত উল্লাহ শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ আনেন। দাবি করেন, ২০১৭ সালে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার এক নারীসহ প্রযোজককে ধর্ষণ করেছিলেন নায়ক শাকিব।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply