বলিউডের পর এবার হলিউডের বৈষম্য নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

|

বলিউডে বৈষম্যের কারণে দেশে কাজ করা কমিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ধরেছেন হলিউডের পথ। দেখেছেন যথেষ্ট সফলতার মুখ। তবে এবার হলিউড নিয়েও নিজের অবস্থান জানালেন এই আন্তর্জাতিক তারকা। আনন্দবাজারের।

হলিউডে ‘কোয়ান্টিকো’ দিয়ে হাতেখড়ি তার। তার পর ‘বেওয়াচ’, ‘দ্য ম্যাট্রিক্স রেজ়ারেকশন্‌স’-এর মতো ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি একটি ওয়েব সিরিজ সিটাডেলে কাজ শেষ করেছেন তিনি। এর মাধ্যমে হলিউডের প্রথম সারির অভিনেতাদের সারিতে ঢুকে গেলেন এই ভারতীয় তারকা। তবে এক অনুষ্ঠানে জানালেন, প্রথমদিকে হওয়া বৈষম্যের কথা।

হলিউডে পা রাখার আগে গোটা বিশ্বে ভারতীয় অভিনেত্রী বলেই পরিচিত ছিলেন প্রিয়াঙ্কা। ভারতীয় অভিনেত্রী বলে তিনি নাকি একটি বিশেষ অঞ্চলের দর্শকের কাছেই গ্রহণযোগ্য। হলিউডে এসে প্রথম দিকে নাকি এই ভাবনার শিকার হতে হয়েছে তাকে। তবে এই ধারণা কীভাবে বললালো জানালেন তিনি। প্রিয়ঙ্কা জানান, অনেক পরিশ্রম করে, একাধিক অডিশন দিয়ে প্রযোজক ও পরিচালকদের ভরসা অর্জন করেছেন তিনি।

প্রিয়ঙ্কা আরও জানান, তার সহশিল্পীরাও একইভাবে নিজেদের কমফোর্ট জ়োন থেকে বেরিয়ে অনবরত বিভিন্ন ধরনের কাজ করেছেন, যাতে গোটা বিশ্বের দর্শকের কাছে শিল্পী হিসাবে তাদের গ্রহণযোগ্যতা বাড়ে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply