‘বিসিবি সভাপতি ও সিইও দেশের বাইরে রয়েছেন, ফিরলে সাকিবের বিষয়ে সিদ্ধান্ত’

|

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ও সিইও দেশের বাইরে রয়েছেন, তারা দেশে ফিরলে সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

শনিবার (১৮ মার্চ) আয়ারল্যান্ডের সাথে প্রথম ওয়ানডে ম্যাচের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। বলেন, সিরিজের পর প্রয়োজনে এ নিয়ে তদন্ত হবে। তবে আপাতত এ আলোচনা থেমে যাক, এটাই চাওয়া।

সাকিব যদি ভুল করে সেখানে যান তাহলে কি তাকে রক্ষা করতে এগিয়ে আসবে বিসিবি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই। কারণ সাকিব শুধু আমাদের বিসিবির সম্পদ না, দেশের সম্পদ। তার দিকে লুক আফটার করা আমাদের দায়িত্ব।

জালাল ইউনুস বলেন, আমার মনে ইনভেস্টিগেট ছাড়া এ বিষয় নিয়ে যদি আমরা হৈচৈ বেশি করি তাহলে তার পারফরমেন্সের সমস্যা হবে। আগে ব্যাপারটা আমরা জানি কী হয়েছে। তার জন্য সবারই সাপোর্ট দরকার। সে যদি বিষয়টা না জেনে থাকে তাহলে তার সাথে কোনো পরামর্শ করা যায় কিনা, সেটা তার সাথে আলাপ আলোচনা করতে পারি।

উল্লেখ্য, গত কয়েকদিন সাকিব আলোচনায় আরাভ জুয়েলার্স ইস্যুতে। ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার পরদিনই দুবাইয়ে যান জুয়েলার্স উদ্বোধন করার জন্য। পরে জানা যায়, তিনি যে জুয়েলার্স শপ উদ্বোধন করতে গেছেন; তার মালিক রবিউল ইসলাম ওরফে আরাভ খুনের মামলার আসামি। এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা তৈরি হয়। এবার বিষয়টি নিয়ে নিজেদের অবস্থান জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply