‘অভিষেকে এতো রান, চিন্তাই করিনি’

|

অভিষেক ম্যাচেই আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাট হাতে রাঙিয়েছেন তাওহীদ হৃদয়। শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে ক্রিকেটে নিজের প্রথম ম্যাচেই খেলেছেন ৯২ রানের ঝকঝকে এক ইনিংস। বাংলাদেশ দলও এদিন জিতেছে ১৮৩ রানের বড় ব্যবধানে। আর দলের জয়ের পর ৯২ রানের ইনিংস খেলার জন্য ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন হৃদয়।

ম্যাচসেরার পুরস্কার গ্রহণের পর দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন হৃদয়। আর সেখানেই এই ক্রিকেটার বলেন, আমি শুরুতে আউট হতে পারতাম। যেটা হয়েছে তাতেই আলহামদুলিল্লাহ। অভিষেকে এতো রান, চিন্তাই করিনি।

সেঞ্চুরি সম্পর্কে তাওহীদ বলেন, এটিই ভাগ্যে ছিল, ভবিষ্যতে হবে। ভবিষ্যতে যাদের অভিষেক হবে তাদের জন্য শুভকামনা, তারা যাতে আরও ভালো করে।

তাওহীদ আরও বলেন, আমি প্রথম থেকে চেয়েছিলাম ইন্টেন্ট ঠিক রেখে খেলতে। কখনো ভাবিনি একটু থিতু হয়ে নিই। বলের মেরিট অনুযায়ী খেলার চেষ্টা করেছি। সাকিব ভাইয়ের সঙ্গে খেলা ভালো একটা ব্যাপার, কারণ উনি অনেক অভিজ্ঞ। সাকিব ভাইয়ের সঙ্গে ব্যাটিংয়ের সময়ই অনেক কিছু শিখছিলাম।

নিজের সঠিক নাম জানিয়ে এ সময় হৃদয় বলেন, আমার আসল নাম হচ্ছে তাওহীদ হৃদয়। সবাই তৌহিদ হৃদয় বলে। আমি এটা অনেক জায়গাতেই বলেছি। যখন থেকে অনূর্ধ্ব-১৯ দলে খেলি তখন থেকেই। কিছু জায়গায় দেখি। এখনো দেখি বেশির ভাগ জায়গায় এটা চলতেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply