কারাগার থেকে মুক্তি পেলেন মাহিয়া মাহি

|

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের পর জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে তিনি গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পান।

গাজীপুর জেলা কারাগারের জেল সুপার মো. আনোয়ারুল করিম বলেন, মাহিয়া মাহির জামিনের কাগজপত্র সন্ধ্যায় কারাগারে পৌঁছায়। পরে তা যাচাই-বাছাই করে সত্যতা পাওয়া গেলে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়। পরে কারাগারের গেটে উপস্থিত মানুষদের ভিড় ঠেলে গাড়িতে করে মাহিয়া মাহি কারাগার এলাকা ত্যাগ করেন।

এদিকে, গাজীপুর চৌরাস্তা এলাকায় ফারিস্তা নামের রেস্তোরাঁয় গিয়ে সংবাদ সম্মেলন করেন মাহি। সংবাদ সম্মেলনে তিনি লাইভের বিষয়ে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন।

এর আগে শনিবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল হোসেন ডিজিটাল নিরাপত্তা আইন ও এক ব্যবসায়ীর করা জমি দখলের মামলায় মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেন। জামিন শুনাতিতে অংশ নেন মাহিয়া মাহির পারিবারিক আইনজীবী রিপন চন্দ্র সরকার। তার সঙ্গে ছিলেন আইনজীবী আনোয়ার সাদত ও আইনজীবী কামরুল হাসান।

অ্যাডভোকেট কামরুল হাসান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনসহ দুটি মামলাতেই মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত। পুলিশ নিরাপত্তার কড়া বেষ্টনীতে থাকায় এবং দ্রুত সময়ের মধ্যে তাকে আদালতে নিয়ে যাওয়ায় দুপুরের শুনানিতে প্রথমবার আমরা জামিনের আবেদন করতে পারিনি।

উল্লেখ্য, ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করে পুলিশ। শুক্রবার রাতে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় মামলাটি করা হয়। এরপর শনিবার দুপুরে বিমানবন্দর থেকে মাহিকে গ্রেফতার করে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply