জামিন পেলেন চিত্রনায়িকা মাহি

|

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাড়ে তিন ঘণ্টা কারাগারে থাকার পর জামিন পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শনিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তার জামিন শুনানি শেষে বিচারক ইকবাল হোসেন জামিন মঞ্জুর করেন।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে পাঠানো হয় মাহিকে। শনিবার (১৮ মার্চ) দুপুর দেড়টার দিকে তাকে গাজীপুর জেলা কারাগারে প্রেরণ করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ইমিগ্রেশন অফিসাররা জানান, বোরকা পরে এবং হুইল চেয়ারে করে বিমান থেকে নেমেছিলেন মাহি। ইমিগ্রেশন শেষে অফিসাররা তাকে তুলে দেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে।

সৌদি আরব থেকে বিজি ৩৩৬ ফ্লাইটে জেদ্দা থেকে ঢাকায় আসেন মাহি। শনিবার (১৮ মার্চ) সকাল ১০টা ৫০ মিনিটে মাহিকে বহন করা বাংলাদেশ বিমানের ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। ৪ নম্বর বোর্ডিং ব্রিজের ৬ নম্বর বেল্টে তার লাগেজ ছিল।

এর আগে, ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করে পুলিশ। শুক্রবার রাতে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় মামলাটি করা হয়। মামলায় প্রধান আসামি রাকিব সরকার এবং ২ নম্বর আসামি মাহিয়া মাহি।

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিযোগ করেন, তার স্বামী গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এ সময় ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ তোলেন মাহি।

তবে স্থানীয় ইসমাইল হোসেন নামে এক ব্যক্তি দাবি করেছেন, জোরপূর্বক দখল করে তার ও মামুন সরকারের জমিতে ‘সনিরাজ কার প্যালেস’ নামে শোরুম গড়েছেন রাকিব সরকার। ওই জমিতে কাজ করতে গেলে রাকিব সরকারের লোকজনই হামলা চালায়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply